1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আজ পটিয়ায় আবাহনী ক্রীড়াচক্র এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

ডেস্ক নিউজ:১৫এপ্রিল চট্টগ্রাম উপজেলার পটিয়ায়

আবাহনী ক্রীড়াচক্র’র’উদ্যেগে ইফতার মাহফিলপটিয়া কমিউনিটি সেন্টারে আজ ১৫এপ্রিল,২৩রমজান, শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অধ্যাপক মোঃ হারুনুর রশিদ।

এতে আরো বক্তব্য রাখেন পটিয়া উপজেলা আবাহনী ক্রীড়াচক্র এর পরিচালক,সিজেকেএস কাউন্সিলর প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন। এসময় আরো আমন্ত্রিত অতিথিরা বক্তব্য রাখেন ও উপস্থিত থেকে ইফতার মাহফিল কে সাফল্য মন্ডিত করেন। পরিশেষে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাতে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া কামনা করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......