1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

র‌্যাব-০৬ এর অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার ।

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

ফিরোজ মাহমুদ স্টাফ রিপোর্টার (খুলনা):-          শ্রাবনী আক্তার (১৯) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন সৈর্দ্দী গ্রামস্থ্ দেলোয়ার শেখের কনিষ্ঠ কন্যা। প্রায় এক বছর পূর্বে একই এলাকার হাসান বেপারীর সাথে তার বিয়ে হয়। হাসান বেপারী  মাদকাসক্ত ব্যক্তি। বিয়ের পর থেকেই তার স্ত্রীকে টাকার জন্য মারধর ও নির্যাতন করে আসছিল। ঘটনার আগের দিন২৬ মার্চ শ্রাবনী আক্তার (১৯) তার বাবার বাড়িতে ছিলো। ২৭ মার্চ মাসে শ্রাবণীর স্বামী ও শশুর বাড়ির লোক জন ইফতারীর কথা বলে ডেকে নিয়ে নির্যাতন করে এবং এতে তার মৃত্যু হয়। মৃত্যুর পর শ্রাবনীর পিতা মাতা তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দিলে আসামীর পরিবারের লোকজন গা ঢাকা দেয়। পরবর্তীতে থানা পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন এবং ভিকটিমের মা বাদী হয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

 

র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল  ০৮ এপ্রিল ২০২৩ তারিখ সকালে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার ভাংগা থানাধীন রশিদপুর এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলায় প্রধান পলাতক আসামী  হাসান বেপারী (২৩), থানা-মুকসুদপুর, জেলা-গোপালগঞ্জকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী  হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

 

গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......