1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

ইপিজেড থানা পুলিশ সর্বদাই আপনাদের পাশে রয়েছে, সহায়তা ও সেবা গ্রহণ করুন- “অফিসার ইনচার্জ, আব্দুল করিম”!

  • আপডেট সময়ঃ শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৩৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- সিএমপি,ইপিজেড  থানার অফিসার ইনচার্জ, আব্দুল করিম,এলাকাবাসীর উদ্দেশ্য জানান ইদানিং অত্যন্ত দুঃখের সাথে  লক্ষ্য করা যাচ্ছে যে,চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানা এলাকায় শিশু অপহরণ/চুরি এবং নিখোঁজের সংখ্যা ক্রমেই  বেড়ে চলেছে। ইতিপূর্বেও ইপিজেড  থানা এলাকায় এ ধরনের কিছু অপরাধ সংঘটিত হয়েছিল এবং  ইপিজেড থানা পুলিশের তাৎক্ষণিক  পদক্ষেপের কারনে এবং এলাকাবাসী সর্বাত্মক সহযোগীতায় ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দসহ অপহৃত  শিশু উদ্ধার করা সম্ভব হয়েছে। আসন্ন পবিত্র ঈদুল ফিতর’কে সামনে রেখে এ ধরনের অপরাধী চক্র ও পূর্বে আটককৃত অপরাধীরা জামিনে মুক্তি পেয়ে পুন:রায় শিশু অপহরণ /চুরির মত ঘৃণ্য  অপরাধ সংঘটন করতে পারে মর্মে আশংকা করা হচ্ছে।  ইপিজেড থানা এলাকায় বসবাসরত  চাকুরিজীবী মাতা-পিতার সন্তানকে তাদের  নিকটাত্মীয় ও নিরাপদ পরিবেশে রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে। সেই সাথে আপনার শিশু সন্তানদের ব্যাপারে আরও সচেতন থাকার জন্য ইপিজেড থানার পক্ষ হতে আপনাদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

ইপিজেড থানা পুলিশ সর্বদাই আপনাদের পাশে রয়েছে। এছাড়া  থানায় আলাদা “নারী শিশু হেল্প ডেক্স” এর মাধ্যমে সর্বদা নারী ও শিশুর সেবা নিশ্চিত করা হচ্ছে। যেকোনো সমস্যায় ” ইপিজেড থানা”  পুলিশের সহায়তা ও সেবা গ্রহণ করুন।

সেবা নিন,ভালো থাকুন।

সৌজন্যে -অফিসার ইনচার্জ, ইপিজেড থানা, সিএমপি,চট্টগ্রাম।

শেয়ার করুন

আরো দেখুন......