1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ইপিজেড থানা পুলিশ সর্বদাই আপনাদের পাশে রয়েছে, সহায়তা ও সেবা গ্রহণ করুন- “অফিসার ইনচার্জ, আব্দুল করিম”!

  • আপডেট সময়ঃ শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- সিএমপি,ইপিজেড  থানার অফিসার ইনচার্জ, আব্দুল করিম,এলাকাবাসীর উদ্দেশ্য জানান ইদানিং অত্যন্ত দুঃখের সাথে  লক্ষ্য করা যাচ্ছে যে,চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানা এলাকায় শিশু অপহরণ/চুরি এবং নিখোঁজের সংখ্যা ক্রমেই  বেড়ে চলেছে। ইতিপূর্বেও ইপিজেড  থানা এলাকায় এ ধরনের কিছু অপরাধ সংঘটিত হয়েছিল এবং  ইপিজেড থানা পুলিশের তাৎক্ষণিক  পদক্ষেপের কারনে এবং এলাকাবাসী সর্বাত্মক সহযোগীতায় ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দসহ অপহৃত  শিশু উদ্ধার করা সম্ভব হয়েছে। আসন্ন পবিত্র ঈদুল ফিতর’কে সামনে রেখে এ ধরনের অপরাধী চক্র ও পূর্বে আটককৃত অপরাধীরা জামিনে মুক্তি পেয়ে পুন:রায় শিশু অপহরণ /চুরির মত ঘৃণ্য  অপরাধ সংঘটন করতে পারে মর্মে আশংকা করা হচ্ছে।  ইপিজেড থানা এলাকায় বসবাসরত  চাকুরিজীবী মাতা-পিতার সন্তানকে তাদের  নিকটাত্মীয় ও নিরাপদ পরিবেশে রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে। সেই সাথে আপনার শিশু সন্তানদের ব্যাপারে আরও সচেতন থাকার জন্য ইপিজেড থানার পক্ষ হতে আপনাদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

ইপিজেড থানা পুলিশ সর্বদাই আপনাদের পাশে রয়েছে। এছাড়া  থানায় আলাদা “নারী শিশু হেল্প ডেক্স” এর মাধ্যমে সর্বদা নারী ও শিশুর সেবা নিশ্চিত করা হচ্ছে। যেকোনো সমস্যায় ” ইপিজেড থানা”  পুলিশের সহায়তা ও সেবা গ্রহণ করুন।

সেবা নিন,ভালো থাকুন।

সৌজন্যে -অফিসার ইনচার্জ, ইপিজেড থানা, সিএমপি,চট্টগ্রাম।

শেয়ার করুন

আরো দেখুন......