1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রামে সাংবাদিক উন্নয়ন পরিষদ ও জাতীয় সাংবাদিক সংস্থার যৌথসভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা, চট্রগ্রাম থেকে:- গতকাল (২৮শে মার্চ) সন্ধ্যায় জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম মহানগর ,জেলা,বিভাগ ও চট্টগ্রাম সাংবাদিক উন্নয়ন পরিষদের  চা চক্র এক যৌথ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক আজকের বসুন্ধরার চট্টগ্রাম জেলা ব্যুরো ফৌজুল আজাদ  চৌধুরী সভাপতির বক্তব্যে বলেন,  ঐক্যবদ্ধতাই শক্তি যেকোনো ভালো কাজের জন্য  সাংবাদিকদের বিপদে-আপদে দাঁড়াবেন বলে তিনি আশ্বস্ত করেন। তিনি আরো বলেন ,সাংবাদিকরা বিভিন্ন জায়গায় নির্যাতিত ও হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ করে আরো বলেন,সাংবাদিকদের ঐক্যবদ্ধ শক্তিই পারে সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে।

তিনি চট্টগ্রামে অবস্থানরত সাংবাদিকদের  সার্বিক  উন্নয়নের  সহযোগিতা কামনা করেন।

এতে আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক উন্নয়ন পরিষদের সভাপতি   সৈয়দ  মিজান উল্লাহ সমরকন্দি,সাংবাদিক উন্নয়ন পরিষদের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক  শহিদুল ইসলাম শহীদ, সাঃ সম্পাদক মো:সেকান্দর আলম, সিনিয়ার সহ- সভাপতি সাংবাদিক রুমন, সাংবাদিক বাবলু, সিনিয়ার সাংবাদিক ইলিয়াছ ইমরুল, সাংবাদিক রোকনউদ্দিন জয় সাংবাদিক শাহাদাত হোসেন সহ প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......