1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জনতা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৬৪৪ জন দেখেছেন

মুরাদ মিয়া, সুনামগঞ্জ: সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার জনতা উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম (সুবল)এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ বদিউজ্জামান।

 

এসময় বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ হাবিবুর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিদ্যালয়ের প্রতিষ্ঠাদাতা শ্রীপুর উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম। শ্রীপুর উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ আলী হায়দার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনতা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও ৭নং ওয়ার্ড  সাবেক ৩বারের ইউপি সদস্য, মোঃ শাহানুর মিয়া,৮নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য,মোঃ আলমগীর হোসেন কনকন তালুকদার, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র,জিয়াউর রহমান আখঞ্জি,সহকারী শিক্ষক সাধন চন্দ্র সরকার, সহকারী সিনিয়র শিক্ষক হাবিবুর রহমান,সহকারী শিক্ষক বাদল চন্দ্র তালুকদার, সহকারী শিক্ষক  তাপস মজুমদার,সহকারী শিক্ষক রফিকুল ইসলাম,সহকারী শিক্ষক খোরশেদ আলম, সহকারী শিক্ষক আল আমিন হালদার,সহকারী শিক্ষক আমিনুল ইসলাম, সহকারী শিক্ষক শাহিনুল ইসলাম,সহকারী শিক্ষিকা, বিউটি রানী রায়,সহকারী শিক্ষিকা সুপ্তি হালদার, বিদ্যালয়ের সদস্য, শ্রীপুর বাজার বনিক সমিতির সভাপতিসহ ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমানুর মিয়া, শ্রীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক সামনুর আখঞ্জী, হাওর পাড়ের বাউল শিল্পী মোঃ কালাম সরকার,রুপম আহমেদ,জনতা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী হোসাইন আহমদ,প্রমুখ।

 

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস.এস.সি সম্পন্ন করে বিভিন্ন সুনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।

বিশিষ্ট ব্যবসায়ী ও শ্রীপুর (উত্তর) ইউনিয়নের মানবিক চেয়ারম্যান মোঃ আলী হায়দার শিক্ষার্থীদের উদ্দেশে বলেন,শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।

শিক্ষার্থীদের ভালো ফলাফলের লক্ষ্যে বিভিন্ন পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন তিনি।

 

বিদ্যায়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে  শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সফলতা কামনা করে বলেন,আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রত্যেককেই আদর্শ ও সু-নাগরীক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের পরীক্ষার্থীদের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র নুরুল ইসলাম।

মোনাজাতের পর প্রতিষ্ঠান প্রধানের হাতে প্রতিষ্ঠানের জন্য গিফট তুলে দেয় পরীক্ষার্থী ও দশম শ্রেণির শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদেরকে উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবক সহ শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......