1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

র‌্যাব-৬ এর অভিযানে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতি ও ধর্ষণ মামলার অন্যতম ০১আসামী গ্রেফতার

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৬৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা :- গত ২৬ ডিসেম্বর ২০২১ তারিখ রাতে আসামীরা ভিকটিমের বসত ঘরের জানালা ভেঙ্গে সু-কৌশলে ঘরের ভিতরে প্রবেশ করে। এ সময় ঘরে অবস্থানরত ভিকটিম ও তার স্ত্রীকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে প্রান নাশের ভয় দেখিয়ে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ আনুষাঙ্গিক মালামাল লুটপাট করে। ডাকাতি শেষে আসামীরা ভিকটিমের স্ত্রীকে খাটের সাথে বেঁধে পাশবিক নির্যাতন চালায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। উল্লেখিত ঘটনা কারো কাছে প্রকাশ করলে মেরে ফেলার হুমকি প্রদান করে আসামীরা পালিয়ে যায়। এ বিষয়ে ভুক্তভোগী বাদী হয়ে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় ঘটনার সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে একটি ডাকাতি ও ধর্ষণ মামলা রুজু করেন। ঘটনাটি তখন বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ডাকাতি ও ধর্ষণের সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। র‌্যাব তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ও গোয়েন্দা সূত্র জানতে পারে উক্ত মামালার অন্যতম আসামী সুজন খলিফা পার্শ্ববর্তী দেশ ভারতে পালিয়ে থাকার পর কিছুদিন পূর্বে বাংলাদেশে এসেছে। উক্ত পলাতক আসামির কারণে মামলার তদন্ত কার্যক্রমে ব্যাঘাত ঘটছে।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি চৌকস আভিযানিক দল অদ্য ১৭ মার্চ ২০২৩ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মহানগরীর লবনচরা থানাধীন মাথাভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতি ও ধর্ষণ মামলার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করে। আসমীর পরিচয় হচ্ছে মোঃ সুজন খলিফা(২৮), থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত ডাকাতি ও ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

 

গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......