1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

র‌্যাব-৬ এর অভিযানে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতি ও ধর্ষণ মামলার অন্যতম ০১আসামী গ্রেফতার

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা :- গত ২৬ ডিসেম্বর ২০২১ তারিখ রাতে আসামীরা ভিকটিমের বসত ঘরের জানালা ভেঙ্গে সু-কৌশলে ঘরের ভিতরে প্রবেশ করে। এ সময় ঘরে অবস্থানরত ভিকটিম ও তার স্ত্রীকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে প্রান নাশের ভয় দেখিয়ে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ আনুষাঙ্গিক মালামাল লুটপাট করে। ডাকাতি শেষে আসামীরা ভিকটিমের স্ত্রীকে খাটের সাথে বেঁধে পাশবিক নির্যাতন চালায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। উল্লেখিত ঘটনা কারো কাছে প্রকাশ করলে মেরে ফেলার হুমকি প্রদান করে আসামীরা পালিয়ে যায়। এ বিষয়ে ভুক্তভোগী বাদী হয়ে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় ঘটনার সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে একটি ডাকাতি ও ধর্ষণ মামলা রুজু করেন। ঘটনাটি তখন বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ডাকাতি ও ধর্ষণের সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। র‌্যাব তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ও গোয়েন্দা সূত্র জানতে পারে উক্ত মামালার অন্যতম আসামী সুজন খলিফা পার্শ্ববর্তী দেশ ভারতে পালিয়ে থাকার পর কিছুদিন পূর্বে বাংলাদেশে এসেছে। উক্ত পলাতক আসামির কারণে মামলার তদন্ত কার্যক্রমে ব্যাঘাত ঘটছে।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি চৌকস আভিযানিক দল অদ্য ১৭ মার্চ ২০২৩ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মহানগরীর লবনচরা থানাধীন মাথাভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতি ও ধর্ষণ মামলার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করে। আসমীর পরিচয় হচ্ছে মোঃ সুজন খলিফা(২৮), থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত ডাকাতি ও ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

 

গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......