1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যশোর অভয়নগরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৩০ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :- বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুর্ব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫  মার্চ ( বুধবার) বিকাল ৫ ঘটিকায় শিল্প ও বন্দর নগরী ঐতিহ্যবাহী নওয়াপাড়া স্টেশন বাজারের শরীফ মার্কেটে  বিএমএসএস এর নওয়াপাড়া অফিসে ইবাদাত হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে বিএমএসএসের কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও  নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিকের সভাপতিত্বে খুলনা বিভাগীয় কমিটির দপ্তর সম্পাদক জাকির হোসেন হৃদয়ের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান  খন্দকার আছিফুর রহমান তোতা । প্রধান বক্তা হিসেবে  ছিলেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব সুমন সরদার। বিশেষ  উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক প্রভাষক সেলিম হোসেন, উপ শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাস্টার আমিনুর রহমান, ত্রাণ ও পুণর্বাসন সম্পাদক মিল্টন  শেখ, বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি খন্দকার আশিকুর রহমান টনি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমেদ,উপ-প্রচার সম্পাদক রজিবুল ইসলাম সুইট,যশোর জেলা কমিটির সহ-সম্পদক-মোঃ আবুল বাসার (জীবন),,কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য -মিনারুজ্জামান মিরন,, বিভাগীয় কমিটির নেতা আবু তাহের, কামাল হোসেন,শফিকুল ইসলাম আকাশ,যশোর জেলা যুগ্ম সম্পাদক এস কে আমিরুল ইসলাম, অভয়নগর উপজেলা সভাপতি  রকিবুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক ফিরোজ খান ,যুগ্ম সম্পাদক তামিম আহমেদ মনির, মোঃ আবু তাহের চৌধুরী,যুগ্ন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম পিকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ মতিন গাজী, কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা ও উপজেলা কমিটির বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।আলোচনাসভায় প্রতিষ্ঠা বার্ষিকী সুন্দর ও সার্থকভাবে সম্পন্নের লক্ষে বিভিন্ন উপকমিটি গঠন করা হয়।

 

আমাদের প্রাণপ্রিয় সংগঠন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও তৃতীয় বছরে পদার্পণ উপলক্ষে অনুষ্ঠানে সংগঠনের রেজিস্ট্রেশনকৃত সকল সদস্যের উপস্থিতির জন্য আমন্ত্রণ রইলো।

শেয়ার করুন

আরো দেখুন......