1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ছাত্র জীবনই প্রকৃত জীবন গড়ার শ্রেষ্ঠ সময়: কাউন্সিলর সুমন দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

ক্রীড়া প্রতিবেদন:১৬ মার্চ নগরীর দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি,৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সিডিএ বোর্ড সদস্য হাজী মোঃ জিয়াউল হক সুমন বলেছেন, ছাত্র জীবনই প্রকৃত জীবন গড়ার শ্রেষ্ঠ সময়।এই সময়ে একজন ছাত্রছাত্রী কে অজস্র কষ্ট ও ধর্য্যশীল হয়ে নিজেকে আগামী দিনের জন্য প্রস্তুত করতে হবে। আর জ্ঞান ও সৃজনশীল বুদ্ধি,বিদ্যাণ চর্চায় মনোনিবেশ করে শিক্ষক-শিক্ষীকাদের সম্মান জানানো ‌হবে ছাত্রছাত্রীদের প্রধান কাজ। তিনি আগামীতে অত্র স্কুলের আরো মেধাবী শিক্ষার্থীদের সাফল্য অর্জনে সহায়তা প্রদান করার ঘোষণা দেন।

১৬ মার্চ , বৃহস্পতিবার সকালে বিদ্যালয় মাঠে পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক শিবির রঞ্জন ঘোষাল সরকার ও শিক্ষীকা ফেরদৌস আরা চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম, সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম, প্রধান শিক্ষক মোঃ ইসমাইল ,পরিচালনা কমিটির সদস্য মোঃ নুরুল বশর , সিনিয়র শিক্ষক মোঃ ফজল করিম, মুক্তিযোদ্ধার প্রবীণ সংগঠক মোঃ আবু তাহের, মহিলা নেত্রী শারমিন ফারুক সুলতানা, শিক্ষা অনুরাগী সংগঠক হাজী মোঃ আবু তালেব। পুরস্কার বিতরণী সভায় স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া সপ্তাহ উদযাপন কমিটির সমন্বয়কারী শিক্ষক শুভাশীষ নন্দী।

অনুষ্ঠানে বিগত বছরে রাষ্ট্রপতি কর্তৃক সর্বোচ্চ স্কাউট পদক অর্জন বিদ্যালয়ের স্কাউট সদস্যর মাঝে

বিশেষ পুরস্কার বিতরণ এবং এস এস সি২০২২ইং জিপিএ ফাইভ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করেছেন কাউন্সিলর জিয়াউল হক সুমন।

এসময় আমন্ত্রিত অন্যান্য অতিথি, সাবেক পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষীকা মন্ডলী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরিশেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্মবোধক গান, নৃত্য, অভিনয় পরিবেশিত হয়।

শেয়ার করুন

আরো দেখুন......