1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

সুনামগঞ্জে হাওরের ফসল রক্ষা বাঁধের ৯৫ ভাগ কাজ শেষ–পানি প্রতিমন্ত্রী

  • আপডেট সময়ঃ বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৭৪ জন দেখেছেন

মুরাদ মিয়া,সুনামগঞ্জ থেকে, কোন ডেড লাইন দিয়ে হাওরের বাধের কাজ শুরু ও শেষ করা সম্ভব নয় বলে মন্থব্য করেছেন পানিসম্পদ  প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, নির্ধারিত সময়ে ও বর্ধিত মেয়াদের কাজ শেষ করতে না পারার প্রশ্নের মুখে প্রাকৃতিক ব্যপারকে দায়ী করলেন মন্ত্রী।

তিনি বলেন, সুনামগঞ্জের হাওরের ফসল রক্ষা বাঁধের ৯৫ ভাগ কাজ শেষ হয়েছে। তবে শতভাগ কাজ শেষ হতে আরোও কতদিন সময় লাগবে সেটা নির্দিষ্ট ভাবে বলা যাচ্ছে না।

তিনি আরোও বলেন, বাংলাদেশে সব থেকে বেশি খাদ্য ফসল উৎপাদন হয় সুনামগঞ্জ থেকে। সেজন্য হাওরে টেকসই বাঁধ নির্মাণ করতে হবে। সেই প্রকল্প আমরা হাতে নিয়েছি।

মন্ত্রী বলেন,পুরো বিশ্ব আজ অর্থনেতিক মন্দায় যাচ্ছে সেখান থেকে বাংলাদেশও রেহাই পায়নি। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে এখনও নতুন প্রকল্প পাশ হচ্ছে এবং বাংলাদেশের উন্নয়ন চলমান আছে।

বুধবার দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলার বরাম হাওরের তুফানখালি বাঁধ পরিদর্শন শেষে তিনি এই সব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শামীমা আক্তার খানম, সুনামগঞ্জের জেলা প্রশাসক  দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী সহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......