1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

অনলাইন প্ল্যাটফর্ম জুমে উদ্যোক্তাদের নিয়ে তথ্য আপার বিশেষ উঠান বৈঠক অনুষ্টিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১২২ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় আর্থিক ভাবে স্বাভলম্বী হওয়ার জন্য নারী উদ্যোক্তাদের নিয়ে অনলাইন প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে বিশেষ প্রশিক্ষণ অনুষ্ঠিত।

 

রবিবার ৫ মার্চ বেলা ১১ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্যোক্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। সভাপতিত্ব করেন উপজেলা তথ্য আপা কর্মকর্তা মুন্নি দত্ত।

 

 

পাড়া বা গ্রামে ছড়িয়ে ছিটিয়ে আছে অনেক সম্ভাবনময়ী নারী উদ্যোক্তা “লাল সবুজ ডট কম” মার্কেটপ্লেসে গ্রামীণ নারী উদ্যোক্তা হিসাবে অংশ গ্রহণ করে কিভাবে পণ্য ক্রয় – বিক্রয় করতে পারবে তার জন্য বাঘাইছড়িতে তথ্য আপার উদ্যোগে অনলাইন প্লাটফর্মে বিশেষ উঠান বৈঠকের আয়োজন।

উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন, বর্তমান সরকারের যুগান্তকারী প্রকল্প নারী ক্ষমতায়ন ও স্বাবলম্বী করণে তথ্য আপার কার্যক্রমে গ্রামীণ নারীরা অনেক বিষয়ে সচেতন হচ্ছে এবং নিজ উদ্যোগে উদ্যোক্তারা স্বাবলম্বী হওয়ার জন্য আরো সুযোগ পাচ্ছে।

 

গ্রামীণ নারী উদ্যোক্তাদের নিয়ে এই আয়োজনে অর্ধশতাধিক নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......