1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে মেমোরিয়াল ডে পালিত

  • আপডেট সময়ঃ বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁ জেলা প্রতিনিধি:- ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে পুলিশ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি, দোয়া-মোনাযাত, জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে আলোচনা সভা ও তাদের পরিবারবর্গকে সম্মাননা প্রদান করা হয়। ১ মার্চ  বুধবার পুলিশ লাইনে অবস্থিত নিহত পুলিশ সদস্যদের সম্মানে নির্মিত স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন করেন

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য পুলিশ সদস্যরা। পরে পুলিশ লাইনস ড্রিল শেডে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে অনুষ্ঠিত সভায় ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ

জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (এসপি) মো: নাসির উদ্দিন যুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন প্রমুখ। এ সময় ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, দেশের অভ্যন্তরীন নিরাপত্তা বিধান, আইনশৃংখলা ও জনগনের জানমাল রক্ষার মতো ঝুকিপূর্ন দায়িত্বপালন করে থাকেন পুলিশ সদস্যরা। দেশের যে কোন প্রয়োজনে ও সংকটে নিজের জীবন উৎসর্গ করতেও কুন্ঠাবোধ করেন না তাঁরা।

কর্তব্য পালনকালে প্রতিবছর অনেক পুলিশ সদস্য আহত ও নিহত হন। তাদের আত্মত্যাগের মহান দৃষ্টান্ত পুলিশ বাহিনীর জন্য গৌরব ও সম্মানের। বাংলাদেশ পুলিশ ২০১৭ সালের ১ মার্চ থেকে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ মেমোরিয়াল ডে পালন করে আসছে।

শেয়ার করুন

আরো দেখুন......