1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

নানিয়ারচরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জরিমানা ও দুটি মেশিন জব্দ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙ্গামাটি) প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচরে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা ও দুটি মেশিন জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর দিকে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নুরিয়া।

 

এসময় উপজেলার বুড়িঘাট ইউনিয়নের নানাক্রম গ্রামের নদীতে ড্রেজার বসিয়ে ছগির নামের এক ব্যক্তি অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা ও দুটি মেশিন জব্দ করা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নুরিয়া বলেন, নানিয়ারচর উপজেলার বাজার মনিটরিং করা হয়েছে। অবৈধ‍ ভেজাল পণ্য বন্ধ ও নিরাপদ খাদ‍্য নিশ্চিত করতে আমাদের আজকের এ অভিযান। এছাড়াও নানাক্রম এলাকা থেকে অবৈধ‍ বালু উত্তোলনের দায়ে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে, পাশাপাশি এ ধরনের কাজের জন‍্য তাকে কঠোর হুশিয়ারি করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......