1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নানিয়ারচরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জরিমানা ও দুটি মেশিন জব্দ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৬ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙ্গামাটি) প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচরে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা ও দুটি মেশিন জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর দিকে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নুরিয়া।

 

এসময় উপজেলার বুড়িঘাট ইউনিয়নের নানাক্রম গ্রামের নদীতে ড্রেজার বসিয়ে ছগির নামের এক ব্যক্তি অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা ও দুটি মেশিন জব্দ করা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নুরিয়া বলেন, নানিয়ারচর উপজেলার বাজার মনিটরিং করা হয়েছে। অবৈধ‍ ভেজাল পণ্য বন্ধ ও নিরাপদ খাদ‍্য নিশ্চিত করতে আমাদের আজকের এ অভিযান। এছাড়াও নানাক্রম এলাকা থেকে অবৈধ‍ বালু উত্তোলনের দায়ে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে, পাশাপাশি এ ধরনের কাজের জন‍্য তাকে কঠোর হুশিয়ারি করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......