1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

র‌্যাব-০৬ এর অভিযানে অপহৃত নাবালিকা উদ্ধার অপহরণকারী গ্রেফতার

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে ভিকটিমকে আসামী মোঃ সোহাগ শিকদার বিভিন্ন রকম কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। ভিকটিম কুপ্রস্তাবে রাজী না হওয়ায় আসামী ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়। গত ১৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে খুলনা মহানগরীর সদর থানাধীন টুটপাড়া এলাকা হতে নাবালিকা ভিকটিকে আসামী ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে যায়। এ বিষয়ে ভিকটিমের মা র‌্যাব-০৬ বরাবরে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-০৬ খুলনার একটি আভিযানিক দল অপহৃত ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

 

এরই ধারাবাহিকতায় ২১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-০৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারী ভিকটিমসহ খুলনা মহানগরীর, সদর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে খুলনা মহানগরীর সদর থানাধীন নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণকারী আসামী মোঃ সোহাগ শিকদার(২৫), থানা-টুঙ্গীপাড়া, জেলা-গোপালগঞ্জ হতে গ্রেফতার করে।

 

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীকে কেএমপি খুলনার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......