1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

র‌্যাব-০৬ এর অভিযানে অপহৃত নাবালিকা উদ্ধার অপহরণকারী গ্রেফতার

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে ভিকটিমকে আসামী মোঃ সোহাগ শিকদার বিভিন্ন রকম কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। ভিকটিম কুপ্রস্তাবে রাজী না হওয়ায় আসামী ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়। গত ১৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে খুলনা মহানগরীর সদর থানাধীন টুটপাড়া এলাকা হতে নাবালিকা ভিকটিকে আসামী ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে যায়। এ বিষয়ে ভিকটিমের মা র‌্যাব-০৬ বরাবরে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-০৬ খুলনার একটি আভিযানিক দল অপহৃত ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

 

এরই ধারাবাহিকতায় ২১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-০৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারী ভিকটিমসহ খুলনা মহানগরীর, সদর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে খুলনা মহানগরীর সদর থানাধীন নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণকারী আসামী মোঃ সোহাগ শিকদার(২৫), থানা-টুঙ্গীপাড়া, জেলা-গোপালগঞ্জ হতে গ্রেফতার করে।

 

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীকে কেএমপি খুলনার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......