1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

লামা উপজেলার রুপসীপাড়ার দূর্গম লাইক্ষ্যংমুখ এলাকায় আলীকদম সেনা জোন কতৃক চিকিৎসা সেবা ও অনুদান প্রদান

  • আপডেট সময়ঃ বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

টি আই, মাহামুদ,জেলা প্রতিনিধি (বান্দরবান) বান্দরবানের লামা উপজেলার রূপসী পাড়া দুর্গম নাইক্ষ্যং মুখ এলাকায় আলীকদম সেনা জোনের উদ্যোগে স্থানীয়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ এবং গরিব অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ কলম খাতা সহ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

১৫ ফেব্রয়ারি দুপুর ১ঘটিকা হতে বিকাল ৪ঘটিকা পর্যন্ত এই কার্যক্রম চলে।  লামা উপজেলা ৬ নং রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা নাইক্ষ্যমুখ পাড়া ও সাওার পাড়ায় ০২ দিন ব্যাপি ৩১বীর আলীকদম সেনা জোনের ডাঃ ক্যাপ্টেন নুরুজ্জামান তুর্য’র তত্বাবধানে এবং আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এসময় এলাকার গরিব, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে ঔষধও বিতরণ করা হয়।

আলীকদম সেনা জোনের পক্ষ থেকে জানানো হয়েছে অসহায়দের মাঝে আর্থিক সহযোগিতা উন্নয়নমূলক কাজ মেডিকেল ক্যাম্পিং চলমান আছে এবং ভবিষ্যতে থাকবে

আলীকদম সেনা জোনের চিকিৎসা সেবার আওতায় নারী, পুরুষ ও শিশু সহ নাইক্ষ্যমুখ পাড়ায় ৯৩ জন। সাত্তার পাড়ায় ১০৩ জনকে সেবা প্রদান ও ঔষধ বিতরন করা হয়। এবং নাইক্ষ্যংমুখ পাড়ায় ২৫-৩০ জন শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও অনুদান প্রদান করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......