1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

লামা উপজেলার রুপসীপাড়ার দূর্গম লাইক্ষ্যংমুখ এলাকায় আলীকদম সেনা জোন কতৃক চিকিৎসা সেবা ও অনুদান প্রদান

  • আপডেট সময়ঃ বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

টি আই, মাহামুদ,জেলা প্রতিনিধি (বান্দরবান) বান্দরবানের লামা উপজেলার রূপসী পাড়া দুর্গম নাইক্ষ্যং মুখ এলাকায় আলীকদম সেনা জোনের উদ্যোগে স্থানীয়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ এবং গরিব অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ কলম খাতা সহ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

১৫ ফেব্রয়ারি দুপুর ১ঘটিকা হতে বিকাল ৪ঘটিকা পর্যন্ত এই কার্যক্রম চলে।  লামা উপজেলা ৬ নং রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা নাইক্ষ্যমুখ পাড়া ও সাওার পাড়ায় ০২ দিন ব্যাপি ৩১বীর আলীকদম সেনা জোনের ডাঃ ক্যাপ্টেন নুরুজ্জামান তুর্য’র তত্বাবধানে এবং আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এসময় এলাকার গরিব, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে ঔষধও বিতরণ করা হয়।

আলীকদম সেনা জোনের পক্ষ থেকে জানানো হয়েছে অসহায়দের মাঝে আর্থিক সহযোগিতা উন্নয়নমূলক কাজ মেডিকেল ক্যাম্পিং চলমান আছে এবং ভবিষ্যতে থাকবে

আলীকদম সেনা জোনের চিকিৎসা সেবার আওতায় নারী, পুরুষ ও শিশু সহ নাইক্ষ্যমুখ পাড়ায় ৯৩ জন। সাত্তার পাড়ায় ১০৩ জনকে সেবা প্রদান ও ঔষধ বিতরন করা হয়। এবং নাইক্ষ্যংমুখ পাড়ায় ২৫-৩০ জন শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও অনুদান প্রদান করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......