1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

শার্শায় সেফটি ট্যাংকি থেকে ছাত্রীর গলিত মরদেহটি উদ্ধার গ্রেফতার-৩

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

কামাল হোসেন,বিশেষ প্রতিনিধিঃ যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের এর ৪র্থ বর্ষের মেধাবি ছাত্রী জেসমিন আক্তার পিংকি (১৮) সহপাঠী আহসান কবির অস্কুর কর্তৃক হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকাল ৩ টার সময় শার্শা উপজেলার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের অস্কুুরদের নিজ বাড়ির সেফটি ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় মুল হত্যাকারী আহসান কবির অস্কুরকে আটক করেছে। এবং জিজ্ঞাসা বাদের জন্য অস্কুরের বড় ভাই আহসান হাবিব রুমেল ও সৎ মা হোসনেয়ারাসহ ৩জন আটক করেছে।মূল হত্যাকারী আহসান কবির অস্কুর দক্ষিণ বুরুজ বাগান গ্রামের আকবার আলীর ছেলে।

নিহত জেসমিন আক্তার পিঙ্কির কলারোয়া উপজেলার কাউরিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে। ছেলে ও মেয়ে উভয়ই যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

 

শার্শা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আকিকুর রহমান বলেন,আমরা শুক্রবার দুপুরে জানতে পারি যশোর থেকে নিখোঁজ জেসমিন আক্তার পিঙ্কির দেহটি বুরুজ বাগান এলাকায় তারই এক সহপাঠী আহসান কবির অঙ্কুরের বাসাতে আছে। এ সময়ে চারিদিকে খোঁজাখুঁজির পরেও না পেয়ে আমরা সেফটি ট্যাংক খুলে নিখোঁজ মেয়েটির লাশটি খুঁজে পায়। প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে প্রেমের সম্পর্ক ধরে তাকে এখানে নিয়ে আসা হয়। পরে তাকে শারীর নির্যাতন করে হত্যা করে লাশ গুম করার জন্য সেফটি ট্যাংকির ভিতরে লুকিয়ে রাখা হয়।

 

খুলনা র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, হত্যা করে লাশ গুমের ঘটনায় আহসান কবির অঙ্কুর নামে তার এক সহপাঠীকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করার পর তার স্বিকারোক্তিতে অঙ্কুর নিজ বাড়ীর সেফটি ট্যাংকির ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......