1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

রাজশাহীর বাঘায় শাহ্দৗলা সরকারি কলেজে ২০২৩ ওরিয়েন্টেশন ক্লাস।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ৩১ জানুয়ারি, ২০২৩ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ শাহ্দৌলা সরকারি কলেজে বিএ, বিএসএস, বিবিএস, বিএসসি স্নাতক (পাস) শিক্ষার্থীদের২০২৩ -ওরিয়েন্টেশন ক্লাস।উক্ত কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। ২০২১-২০২২ শিক্ষাবর্ষের, প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের নিয়ে এ ক্লাস শুরু করা হয়েছে।

মঙ্গলবার ৩১জানুয়ারি কলেজ কর্তৃপক্ষ এর আয়োজন করেন। এতে সভাপতিত্ব করেন কলেজটির অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবু বক্কর সিদ্দীক। প্রভাষক আব্দুল হানিফ মিয়া ও আহমেদ বেলালের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম, তাহামিদুল ইসলাম, শরিফুজ্জামান, মাসুদ, মতিউর রহমান, সালাউদ্দিন শিমুল, সোহেল রানা, সাদেকুর রহমান প্রমুখ। নবাগত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, আরিফুল ইসলাম ও রাহিদা খাতুন। উপস্থিত ছিলেন অধ্যয়নরত সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অধ্যক্ষ আবু বক্কর সিদ্দীক জানান,মোট ভর্তিকৃত শিক্ষার্থীর সংখ্যা ৩৮০ জন। এর মধ্যে বিএ-২৯১জন, বিএসএস-৪০জন, বিবিএস-২৯জন, বিএসসিতে ২০জন।

শেয়ার করুন

আরো দেখুন......