1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাজশাহীর বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠান।

  • আপডেট সময়ঃ সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

৩০.০১.২০২৩খ্রি: রাজশাহী বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র বাঘা বাসির নয়নের মনি যিনি বাঘা পৌরসভার সকল স্তরের মেহনতি মানুষের সুখ-দুঃখে পাশে এসে দাঁড়ান বলিষ্ঠ কণ্ঠস্বর সাবেক পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ।এবং সাবেক বলিষ্ঠ ছাত্র নেতা বাঘা শাহদৌলা ডিগ্রী কলেজের সাবেক ভিপি। বর্তমানে এই কলেজটি  বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে  উন্নয়নের ধারাবাহিকতায় বাঘা শাহ দৌলা সরকারি ডিগ্রী কলেজে রুপান্তরিত হয়েছে । এই সেই সাবেক ছাত্র নেতা জন নেতা বর্তমান বাঘা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ আক্কাছ আলী এবং নবনির্বাচিত কাউন্সিলগণের শপথ গ্রহণ।

সোমবার সকাল ১০ টায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে  শপথ বাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার জনাব জি এস এম জাফরউল্লাহ।

শেয়ার করুন

আরো দেখুন......