1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যশোর অভয়নগর এক্তারপুরে বার্ষীক বনভোজন অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৭১০ জন দেখেছেন

অভয়নগর প্রতিনিধি:- ২৭/০১/২০২৩ ইং তারিখ শুক্রবার যশোর অভয়নগরের চলিশিয়া ইউনিয়ন ৭/৮ নং ওয়ার্ডের ১৩৫ জন, মুরুব্বী ও যুবকদের সমন্বয়ে একটি গরু দিয়ে বার্ষিক বনভোজনের আয়োজন করেন।

 

উক্ত বনভোজনের আয়োজক কমিটিতে ছিলেন,মহিউদ্দিন বিশ্বাস,

ইউসুফ শেখ,রাজু আহম্মেদ,সাংবাদিক রজিবুল ইসলাম সুইট বিশ্বাস।ক্যাশিয়ার ছিলেন রকি শেখ,

 

এই আয়োজনে, সাংবাদিক রজিবুল  ইসলাম সুইট ভাইয়ের সঙ্গে কথা হলে তিনি বলেন,আর এই বার্ষিক আয়োজনে এলাকার ভ্রাতিত্ব বন্ধন সুদীর্ঘ ও গভীর হবে।এলাকার উন্নয়নের কাজে আমরা সবাই একত্রিত হয়ে গ্রামের উন্নয়ন করব।

 

বনভোজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অভয়নগর নওয়াপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স অলিয়ার ট্রেডিং এর স্বত্বাধিকারী মোঃ জাহিদুল ইসলাম জাহিদ,৮নং ওয়ার্ডের সাবেক মেম্বর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মশিয়ুল আজম মশিয়ার,বিশিষ্ট সমাজসেবক কামাল শেখ,বিশিষ্ট সমাজসেবক রুহুল আমিন শেখ,তৌহিদুল ইসলাম বিশ্বাস,০৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক রাকিব হাসান বিশ্বাস,০৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য শাকিল ফারাজী,

কাপড় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী লিটন সরদার,কাপড় ব্যবসায়ী

বাবুল,আনসার ভিডিপির সদস্য  হাসান শেখ,ওমর খাঁন,আনিসুর রহমান আনিস,জামান শেখ,

ফিরোজ শেখ,শামীম সরদার,বনি ফারাজি,আজম বিশ্বাস,তালেব বিশ্বাস,সোহাগ সরদার,জামিনুর শেখ, আবিদ হাসান ঈসা্,ফারুক শেখ,মিঠু শেখ,আকরাম বিশ্বাস,বাপ্পি শেখ,হানিফ শেখ,জাখির শেখ, প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......