1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনার জিরো পয়েন্ট এলাকা থেকে ১৫ টি সোনার বারসহ আটক-০২

  • আপডেট সময়ঃ শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৬৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

২৮/০১/২০২৩ শনিবার দুুপুর সাড়ে ১২ টার দিকে খুলনা নগরীর জিরোপয়েন্ট এলাকা থেকে  ১৫ টি সোনার বারসহ ০২ জনকে আটক করেছে পুলিশ।

 

আটক হওয়া ০২ জন হল ইমন ও আবুল হোসেন। তারা ০২ জনই ঢাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন লবনচরা থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক।

 

তিনি জানান, সকালে টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি গাড়িতে চড়ে খুলনার উদ্দেশ্যে আসেন তারা ০২ জন। সাড়ে ১২ টার দিকে তার জিরোপয়েন্ট এলাকায় সাতক্ষীরা যাওয়ার জন্য নামেন। ০২ জনের পায়ের জুতার মধ্যে সোনার বারগুলো লুকানো থাকায় তাদের হাটতে কষ্ট হচ্ছিল। এ সময়ে থানার একজন অফিসার তাদের হাটার ভঙ্গিমা দেখে সন্দেহ হয়। তাদের জিজ্ঞাসাবাদ করলে স্বীকার করেন জুতার মধ্যে সোনার বার রয়েছে। তিনি আরও বলেন, জিরোপয়েন্টে নেমে তারা সাতক্ষীরার বাসের সন্ধান করছিল।

 

তারা সাতক্ষীরা হয়ে বারগুলো ভারতে পাচার করতে চেয়েছিল বলে পু‌লি‌শের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......