1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

নানিয়ারচর জোন কর্তৃক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

  • আপডেট সময়ঃ সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-রাঙ্গামাটি, নানিয়ারচার জোন কর্তৃক, পাহাড়ের দূর্গম এলাকা জরুপ্পা পাড়ায় অবস্থিত আলোকিত তৈন্যা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। পাশাপাশি উক্ত এলাকার গরীব অসহায় ও দুঃস্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসূচির আয়োজন করা হয়।

সোমবার (২৩ জানুয়ারী) সকালে নানিয়ারচর উপজেলাধীন সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আলোকিত তৈন্যা পাড়ায় এ শিক্ষা উপকরণ বিতরণ করেন, নানিয়ারচর জোন কমান্ডার, লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন (পিএসসি)।

 

এসময় নানিয়ারচর জোন উক্ত স্কুলের সকল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ (স্কুল ব্যাগ, খাতা-কলম এবং পেন্সিল) বিতরণের পাশাপাশি সকল শিক্ষক-শিক্ষিকা, ইউপি সদস্য , হেডম্যান এবং কারবারীদের সাথে মতবিনিময় করেন এবং শিক্ষার্থীদের মাঝে টিফিন বিতরণ করেন।

 

নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এই মানবিক কর্মকান্ড স্থানীয় জনসাধারণের নিকট অত্যন্ত প্রশংসনীয় ভূমিকা অর্জন করে।

 

জোন কমান্ডার বলেন, শিক্ষা ছাড়া কোন কিছুর বিকল্প নাই। পাহাড়ের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য সকলকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। ছোট ছোট বাচ্চাদের পড়াশোনায় মনযোগী করতে অভিভাবকদের সচেতন হতে হবে। এবং বাল্য বিবাহ প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

 

সেনাবাহিনী জানায়, নানিয়ারচর জোন তথা বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে স্কুল ছাত্র-ছাত্রী এবং জনসাধারনের জীবনযাত্রার মান উন্নয়নে সর্বদা নিরলসভাবে কাজ করবে।

শেয়ার করুন

আরো দেখুন......