1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

তালতলী সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটির সভাপতি ইউসুফ সম্পাদক শাহাদাৎ

  • আপডেট সময়ঃ শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলী সাংবাদিক ইউনিয়নের ২০২৩ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। ২১ জানুয়ারি শনিবার সকাল ১০ টায় উপজেলার মুক্তিযোদ্ধা সড়কের সাংবাদিক ইউনিয়নের অফিস কক্ষে অনুষ্ঠিত বার্ষিক সভায় নতুন বছরের কমিটি গঠন করা হয়।

নতুন বছরের কমিটিতে সভাপতি মোঃ ইউসুফ আলী (দৈনিক নয়া দিগন্ত) ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন (দৈনিক মানবকন্ঠ) নির্বাচিত হয়েছে। কমিটির অন্যরা হলেন, তালুকদার মোহাম্মদ কামাল- সহ- সভাপতি (দৈনিক ইনকিলাব),নাজমুল হাসান- যুগ্ন সম্পাদক (দৈনিক এই আমার দেশ) মোঃ বাকিবিল্লাহ-দপ্তর সম্পাদক ( দৈনিক বিজয়ের বাণী), জাকির হোসেন- অর্থ সম্পাদক (দৈনিক জাগ্রত বাংলাদেশ), মোজাম্মেল হক- প্রচার সম্পাদক ও এ্যাডভোকেট এম ইসহাক বাচ্চু- নির্বাহী সদস্য করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......