1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন নূরুন নাহার বেগম

  • আপডেট সময়ঃ সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

 মোহাম্মদ মিলন আকতার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টির সভাপতি নূরুন নাহার বেগম ।

এ সময় উপস্থিত ছিলেন ব্যারিস্টার আরিফ হাসান , অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার ইউনুস আলী , মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পলাশ সাংগঠনিক সম্পাদক জাতীয় পার্টি, মোহাম্মদ আলমগীর কবির ডন সাধারণ সম্পাদক জাতীয় যুব সংহতি বালিয়াডাঙ্গী উপজেলা শাখা , মোহাম্মদ মিলন আকতার আহবায়ক জাতীয় ছাত্র সমাজ বালিয়াডাঙ্গী উপজেলা শাখা, জাপা নেতা বেনামী প্রমুখ । নুরুন নাহার বেগম বলেন, বাংলাদেশ শীত প্রধান দেশ । বাংলাদেশের উত্তর বঙ্গের জেলা ঠাকুরগাঁও হিমালয়ের কাছাকাছি হওয়ায় শীতের তীব্রতা ও মৃদু হাওয়া খানিকটা বেশি । এই প্রান্তিক জনগোষ্ঠীর ঠান্ডা লঘবের জন্য এই সামান্য উপহার বরাবরই আমার থাকে । আমি আমার মরহুম পিতা বদিউজ্জামান চেয়ারম্যান এর মত জনগণের সেবক হয়ে কাজ করতে চাই । জাতীয় পার্টির নেতাকর্মীরা জনগণের সেবার জন্য আমাকে সব সময় অনুপ্রেরণা যোগান । এ সময় তিনি আরো বলেন, মরহুম পল্লীবন্ধু হুইসেন মোহাম্মদ এরশাদের হাত ধরেই আমি জাতীয় পার্টিতে এসেছি । মরহুম এরশাদ সাহেব যেমন দেশের জন্য সব কিছু বিলিয়ে দিয়েছেন আমিও আমার জায়গা থেকে মানুষের কল্যাণের জন্য আজীবন কাজ করে যেতে চাই ।

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি আমাকে ঠাকুরগাঁও- ২ আসনে নির্বাচনের জন্য চূড়ান্ত মনোনীত করেছেন । আমি যদি ঠাকুরগাঁও -২ আসন থেকে নির্বাচিত হতে পারি তাহলে আমি আমার নির্বাচনী এলাকার জনগণের ভাগ্য পরিবর্তন করব,বেকারত্বদের জন্য কর্মসংস্থান তৈরি করব, শিক্ষার মান প্রসারে নিরলস ভাবে কাজ করব , গ্রামীন অবকাঠামোর উন্নয়ন সাধিত করব , জনগণের সেবক হয়ে সেবা দান করব । জনগণের ভালোবাসায় আমার অনুপ্রেরণা । তাই আগামী সংসদ নির্বাচনে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এটাই যেন এখন জনগণের প্রতিশ্রুতি ।

শেয়ার করুন

আরো দেখুন......