1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রংপুরে কাউন্সিলর প্রার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৪৮ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার (রংপুর):

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক মন্ডলের উপর হামলার অভিযোগে আরেক প্রার্থী সাইফুল ইসলাম ফুলুসহ জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

 

শুক্রবার (৩০ ডিসেম্বর) নগরীর ২৬ নং ওয়ার্ডের মন্ডলপাড়া মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এলাকাবাসীরা বলেন, এই ওয়ার্ডে দুই প্রার্থী সাইফুল ইসলাম ফুলু ও শাহাজাদা আরমান সমান সংখ্যক ভোট পাওয়ায় পুনঃভোটের সিদ্ধান্ত দিয়েছে নির্বাচন কমিশন। এতে ঐ ভোটে অংশ নেয়ার দাবি জানিয়ে নির্বাচন কমিশন অফিস থেকে ফেরার পথে কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক মন্ডলসহ তার কর্মী ও সমর্থকদের উপর হামলা চালায় ফুলুর সমর্থকরা।এতে রাজ্জাক মন্ডলসহ অনেক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।এসময় ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

আব্দুর রাজ্জাক মন্ডলের স্ত্রী জেসি বেগম বলেন, চাপাতি দিয়ে আমার স্বামীর উপর আঘাত করা হয়েছে।তারা হত্যার উদ্দেশ্যে হামলা করেছে।আমার স্বামীসহ অনেকে এখন গুরুতর আহত হয়ে হাসপাতালে আছে।এমন পাশবিক হামলার সাথে জড়িত সকলের শাস্তির দাবি জানান তিনি।

 

এ ঘটনায় আব্দুর রাজ্জাক মন্ডল বাদী হয়ে মেট্রোপলিটন কোতয়ালী থানায় ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮০-৯০ জনের বিরুদ্ধে মামলা করেন।#

শেয়ার করুন

আরো দেখুন......