1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

নাসিরনগরে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ ২০২২ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৪২ জন দেখেছেন

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায়  আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ আনসার ও ভিডিপি কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম এঁর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া -১( সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জের পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল পিভিএমএস, জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল্লাহ আল হাদী, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অসীম কুমার পাল, সাধারণ সম্পাদক মোঃ লতিফ হোসেন।জননিরাপত্তা বিধান এবং মানুষের আর্থসামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করার লক্ষে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।”শান্তি,শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তার সর্বত্র আমরা” এই দীপ্ত শ্লোগানকে সামনে রেখে  আনসার ও ভিডিপি’র প্রশিক্ষক মোঃ মইনুল ইসলাম এঁর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শুভ্র সরকার, ইউনিয়ন দলনেত্রী রিমা রশিদ, দলনেতা মোঃ ফখরুল ইসলাম মহসিন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিকনির্দেশনায় আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সর্ববৃহৎ সংগঠনে পরিণত হয়েছে, তাদের দেশ গড়ার কাজে সঠিকভাবে কাজ করার আহবান জানান। সমাবেশে বিভিন্ন দায়িত্ব যথাযথভাবে পালনের স্বীকৃতি স্বরূপ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য, দলনেতা, দলনেত্রীদেরকে বাই-সাইকেল ও ছাতা প্রদান করা হয়। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ, আনসার ও ভিডিপি  দলনেতা, দলনেত্রীসহ সদস্যগণ।

 

শেয়ার করুন

আরো দেখুন......