1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শামিম খানকে মিথ্যা মামলার জড়ানোর চেষ্টা : বিএমএসএস’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট সময়ঃ বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৬ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:- বিদেশে চাকরি দেওয়ার নামে প্রতারণা করে তালার আরিফুল ইসলাম বাবলু এখন কোটিপতি!” শীর্ষক শিরোনামে একটি সংবাদ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশ করায় প্রতারক চক্রের মিথ্যা মামলা সহ নানা হুমকির শিকার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) সাংবাদিক শামিম খান। সম্প্রতি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)’র পাঠানো ইনকয়ারী স্লি পে তালা থানা পুলিশ তদন্ত করতে যান সাংবাদিক  শামিম খানের বাড়ীতে।

 

খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা জজ কোর্ট’ এ উক্ত মিথ্যা মামলাটি করার চেষ্টা করছে, তালা উপজেলার বারুইহাটী গ্রামের আব্দুল কাদের মালীর ছেলে প্রতারক আরিফুল ইসলাম বাবলু ও তার পরিবার।

ঘটনার বিবরণে জানা যায়, তালা সদরের বারুইহাটি গ্রামের কাদের মালী ও তার ৩ পুত্র দীর্ঘদিন ধরে সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরে চাকুরি সহ বিদেশে চাকুরীর কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা আত্মস্বাৎ করে আসছে। কাদের মালী ও তার ৩ পুত্র মিলে খুলনা, যশোর, সাতক্ষীরা, নোয়াখালী, ঢাকা, নারায়নগঞ্জ সহ দেশের বিভিন্ন অঞ্চলের শতাধীক মানুেষর কাছ থেকে প্রতারনার মাধ্যমে কোটি কোটি টাকা নিয়ে গা ঢাকা দেওয়ার ঘটনায়  একাধীকবার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অন লাইন পোর্টালে ফলাও করে সংবাদ প্রকাশিত হয়। এতেই গাত্রদাহ শুরু হয় প্রতারক পরিবারের, তারা সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকী দেয় তারা। বিষয়টি নিয়ে ইতিপূর্বে সাংবাদিক শামিম তালা থানায় একটি সাধারণ ডায়েরি করে। যার নং- ১১৫৫ তাং ২৯/০৬/২০১৮

 

তথ্যানুসন্ধানে জানা যায়, কাদের মালী ও তার ৩ ছেলে মিজানুর, রেজাউল, আরিফুলের বিরুদ্ধে  তালা থানা, পাইকগাছা থানা, সাতক্ষীরা আদালতে মামলা সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে একাধিক অভিযোগ রয়েছে।

এদিকে যথেষ্ট তথ্য প্রমানের ভিত্তিতে সংবাদ প্রকাশের পরেও সাংবাদিক শামীম খানের নামে মিথ্যা মামলার পায়তারার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’ (বিএমএসএস)’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব মোঃ সুমন সরদার সহ কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......