1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনার হরিণটানায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার -০১

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে‌ছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১ টার দিকে নগরীর হরিণটানা থানাধীন নতুন জেলখানা সংলগ্ন এ আর প্রোপার্টিজের মধ্য থেকে উদ্ধার করা হয় লাশ‌টি।

 

সে দেলদার আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। পড়াশুনার পাশাপাশি বাবার ইজিবাইক চালাতো। নিহত স্কুলছাত্র লবনচরা থানাধীন মোহাম্মদ নগর মেম্বর সড়ক সাহেবের বাড়ির ভাড়াটিয়া মো: রফিকুল ইসলামের ছেলে আব্দুল্লাহ জমাদ্দার।

 

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, আব্দুল্লাহ জমাদ্দার অভাবের সংসার হওয়ায় পিতার পাশাপাশি ইজিবাইক চালাতো। সোমবার বিকেলে বাবা ইজিবাইক নিয়ে বাড়ি ফিরলে সে ইজিবাইক নিয়ে চালানোর জন্য বের হয়। রাত পৌনে ৯ টার দিকে আব্দুল্লাহ’র ব্যবহৃত মোবইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

 

মঙ্গলবার সকালে এলাকায় ও হরিণটানা থানাধীন বিভিন্ন স্থানে আব্দুল্লাহ’র সন্ধানে মাইকিং করা হয়। পরবর্তীতে পরিবারের সদস্যরা জান‌তে পা‌রে, অজ্ঞাত এক ব্যক্তির মাধ্যমে হরিণটানা থানাধীন এ আর প্রোপার্টিজের মধ্যে একটি লাশ পড়ে রয়েছে। তারা সেখানে গিয়ে আব্দুল্লাহর লাশটি শনাক্ত করে। তবে তাকে কি কারণে হত্যা করা হয়েছে তা কেউ বলতে পারেনি। আব্দুল্লাহর কাছে থাকা ইজিবাইকের সন্ধান মেলেনি।

 

কেএমপি উপ পুলিশ কমিশনার দক্ষিণ মো: তাজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধমে সংবাদ পেয়ে বেলা ১১ টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ ইজিবাইক চালক আব্দুল্লাহ’র লাশ উদ্ধার করা হয়।

 

শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। মূলত ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে। ইজিবাইক খুঁজে পাওয়া যায়নি। তবে আসামি ধরা পড়লে হত্যার মোটিভ বোঝা যাবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......