1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

খুলনার হরিণটানায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার -০১

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৫৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে‌ছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১ টার দিকে নগরীর হরিণটানা থানাধীন নতুন জেলখানা সংলগ্ন এ আর প্রোপার্টিজের মধ্য থেকে উদ্ধার করা হয় লাশ‌টি।

 

সে দেলদার আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। পড়াশুনার পাশাপাশি বাবার ইজিবাইক চালাতো। নিহত স্কুলছাত্র লবনচরা থানাধীন মোহাম্মদ নগর মেম্বর সড়ক সাহেবের বাড়ির ভাড়াটিয়া মো: রফিকুল ইসলামের ছেলে আব্দুল্লাহ জমাদ্দার।

 

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, আব্দুল্লাহ জমাদ্দার অভাবের সংসার হওয়ায় পিতার পাশাপাশি ইজিবাইক চালাতো। সোমবার বিকেলে বাবা ইজিবাইক নিয়ে বাড়ি ফিরলে সে ইজিবাইক নিয়ে চালানোর জন্য বের হয়। রাত পৌনে ৯ টার দিকে আব্দুল্লাহ’র ব্যবহৃত মোবইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

 

মঙ্গলবার সকালে এলাকায় ও হরিণটানা থানাধীন বিভিন্ন স্থানে আব্দুল্লাহ’র সন্ধানে মাইকিং করা হয়। পরবর্তীতে পরিবারের সদস্যরা জান‌তে পা‌রে, অজ্ঞাত এক ব্যক্তির মাধ্যমে হরিণটানা থানাধীন এ আর প্রোপার্টিজের মধ্যে একটি লাশ পড়ে রয়েছে। তারা সেখানে গিয়ে আব্দুল্লাহর লাশটি শনাক্ত করে। তবে তাকে কি কারণে হত্যা করা হয়েছে তা কেউ বলতে পারেনি। আব্দুল্লাহর কাছে থাকা ইজিবাইকের সন্ধান মেলেনি।

 

কেএমপি উপ পুলিশ কমিশনার দক্ষিণ মো: তাজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধমে সংবাদ পেয়ে বেলা ১১ টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ ইজিবাইক চালক আব্দুল্লাহ’র লাশ উদ্ধার করা হয়।

 

শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। মূলত ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে। ইজিবাইক খুঁজে পাওয়া যায়নি। তবে আসামি ধরা পড়লে হত্যার মোটিভ বোঝা যাবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......