1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

র‌্যাব-৭’র অভিযানে আনুমানিক মূল্য ০৩ কোটি টাকা মূল্যের ০১ লাখ পিস ইয়াবা ট্যাবলট উদ্ধারসহ আটক- ০৪

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১০১ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:“বাংলাদশ আমার অহংকার” এই ¯শ্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ থক বিভিন ধরণর অপরাধীদর গ্রফতারর ক্ষত্র জাড়ালা ভূমিকা পালন কর আসছ।

র‌্যাব সষ্টিকাল থক সমাজর বিভিন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদর গ্রফতারসহ আইন শখলা পরিস্হিতির সার্বিক উনয়ন নিরলসভাব কাজ কর চলছ। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদর গ্রফতার এবং বিপুল পরিমাণ অবধ অস্ত্র, গালাবারুদ ও মাদক উদ্ধারর ক্ষত্র জিরা টলারন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনর মন আত্ব ও বিশ্বাস অর্জন করত সক্ষম হয়ছ।

 

 

র‌্যাব-৭, চট্টগ্রাম গাপন তথ্যর ভিত্তিত জানত পার য, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলট নিয় একটি সিএনজি যাগ বাঁশখালী হত চট্টগ্রামর উদ্দশ্য আসছ। উক্ত তথ্যর ভিত্তিত গত অদ্য ১৭ ডিসম্বর ২০২২ খ্রিঃ তারিখ সকাল ০৭৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সতু সংলগ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কর উপর একটি অস্হায়ী চেকপাস্ট ¯স্হাপন করে গাড়ি তল্লাশি শুরু করি। এ সময় একটি সিএনজি তল্লাশী করে আসামী ০১। মাঃ ইলিয়াস (৪৫), পিতা- মতঃ কবির আহমদ, সা- কুদ্দগহিরা, পা- দাভাষীবাজার, থানা- আনায়ারা, জলা- চট্টগ্রাম, ০২। ইমরান হাসন রাসল (২৪), পিতা- জান আলম, সাং- কুদ্দগহিরা, পাঃ দাভাষীবাজার, থানা- আনায়ারা, জলা- চট্টগ্রাম, ০৩। মীর এরফানুল হক মারুফ (২৩), পিতা- মীর মাহমুদুল হক, গ্রাম- দলতপুর, ফাজিলখারহাট, থানা- কর্ণফুলি, জলা- চট্টগ্রাম এবং ০৪। গিয়াস উদ্দিন (২৮) (সিএনজি ড্রাইভার), পিতা- মত আজিজুর রহমান, সাং- ফরিংকাইন, পাঃ বুথপুরা বাজার, থানা- ফটিকছড়ি, জলা- চট্টগ্রাম’দরক আটক করত সক্ষম হয়। পরবর্তীত উপস্হিত স্বাক্ষীদর সম্মুখ আটককত আসামীদর স্বীকারাক্তি ও দেখানা মতে আটককত ১নং আসামী মাঃ ইলিয়াস এর কাধে থাকা একটি ব্যাগর ভিতর বিশষ কশল লুকানা অব¯ায় আসামীর নিজ হাত বর কর দয়া মত ইট সাদস্য ¯চটপ ও কাগজ দ্বারা মাড়ানা অবস্হায় ০১ লাখ পিস ইয়াবা ট্যাবলট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহিত একটি সিএনজি জব্দ করা হয়।

 

গ্রফতারকত আসামীদর জিজ্ঞাসাবাদ আরা জানা যায় য, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জলার মায়ানমার সীমাÍবর্তী এলাকা হত ইয়াবা সরবরাহকারী সিন্ডিকটর মাধ্যম ইয়াবা ট্যাবলট সংগ্রহ কর আসামীদ্বয় এক অপরর যোগসাজশে অধিক লাভর আশায় চট্টগ্রাম মহানগরীসহ দশর বিভিন এলাকায় বিক্রয়র উদ্দশ্য নিয়ে আসছিল বল স্বীকার করে। উদ্ধারকত মাদকদ্রব্যর আনুমানিক মূল্য ০৩ কাটি টাকা।

 

 

গ্রফতারকত আসামী এবং উদ্ধারকত মাদকদ্রব্য সংক্রাÍ পরবর্তী আইনানুগ ব্যবস্হা গ্রহণের নিমিত্ত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়ছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......