1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

হবিগঞ্জের বাহুবল থানার ওসি রকিবুল ইসলাম -ওসি ( তদন্ত) প্রজিত কুমার দাস কে জেলা শ্রেষ্ঠ অফিসার মনোনিত!

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৫৯ জন দেখেছেন

মীর দুলাল -হবিগঞ্জ  :-হবিগঞ্জ বাহুবল থানার সাফল্যের স্বীকৃতি অভিন্ন মানদন্ডের আলোকে নভেম্বর/২২ মাসের হবিগঞ্জ জেলার সকল থানার তুলনামূলক পারফরমেন্স এর ভিত্তিতে বাহুবল থানা প্রথম তিন ক্যটাগরিতেই প্রথম স্থান অধিকার করেছেন  বাহুবল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান – ও শ্রেষ্ঠ ওসি (তদন্ত)  প্রজিত কুমার দাস!

ডাকাতি মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার এর জন্য টিম বাহুবল থানাকে পুরস্কৃত করা হয়। বাহুবল থানা ইতিহাসে একসাথে তিনটি পুরস্কার এটাই প্রথম।অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান ও ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস সকল পুলিশ অফিসার ও ফোর্সদের  অভিনন্দন জানিয়েছেন! সকলের আন্তরিক প্রচেষ্টায় বাহুবল থানায়  এই সাফল্য। পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করেন হবিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি ও  সার্কেল  সহ বাহুবলবাসীর প্রতি,!

 

হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলীর যোগ্য দিক নির্দেশনা এবং এলাকাবাসীর সার্বিক সহযোগিতার ফলে এই সফলতা অর্জন করায় বাহুবল থানার পক্ষ থেকে কৃতজ্ঞা প্রকাশ করেন অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম ও ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস!

বুধবার  (০৭-ডিসেম্বর ২০২২)  ইং সকাল ০৭:৩০ ঘটিকায় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে  জেলার বিভিন্ন ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয় সুসজ্জিত অভিবাদনের মধ্য দিয়ে মঞ্চ থেকে সালামী গ্রহণ করেন!এবং প্যারেড পরিদর্শন করেন।

এ সময় পুলিশ সুপার  প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

 

পুলিশ সুপার  প্যারেড পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে এবং জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পরবর্তীতে তিনি সকাল ০৯:০০ ঘটিকায় হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে মাসিক কল্যাণ সভায় অংশ গ্রহণ করেন।

১২ :৩০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অংশ গ্রহণ করেন।

এ সময় তিনি পুরস্কারের অভিন্ন মানদন্ড অনুযায়ী জেলার শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত ও ক্রেস্ট প্রদান করেন।

উক্ত মাস্টার প্যারেড, মাসিক কল্যাণ ও অপরাধ সভায় উপস্থিত ছিলেন  মাহফুজা আক্তার শিমুল,  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ,

পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ,  মহসীন আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার (মাধবপুর সার্কেল),  আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) ও অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।

শেয়ার করুন

আরো দেখুন......