1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

সময়ের কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে মিথ্যা মামলাসহ হত্যার হুমকি! অতঃপর থানায় ডায়েরি

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ জাতীয় দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার  সম্পাদক ও প্রকাশক বোরহান হাওলাদার (জসিম) কে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

এ ঘটনায় গত (৭ ডিসেম্বর) বুধবার খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর ঢাকা। এর বিরুদ্ধে ডিএমপি মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী যাহার নাম্বার ( ৪১৭)

 

ডিএমপি’র মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জিডির বিষয়টি নিশ্চিত করেন।

 

জিডি সূত্রে জানা যায় খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর, ঢাকা। এর বিরুদ্ধে  লিখিত অভিযোগ ও সঠিক অনিয়ম দুর্নীতির তথ্য প্রমাণ সংগ্রহ সহকারে  দৈনিক সময়ের কন্ঠ পত্রিকায় ধারাবাহিক ভাবে তার জাল জালিয়াতি  অনিয়ম,দুর্নীতির সংবাদ প্রকাশিত হয়।

 

ওই সংবাদের জের ধরে গত (৩ ডিসেম্বর) শনিবার বিকাল আনুমানিক সাড়ে তিনটার সময় খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান মোবাইল ফোন থেকে কল করে যাহার নাম্বার ০১৭১৮-২৬৩৪৪০ নিউজের প্রতিবাদ চেয়ে হুমকি ধামকির মাধ্যমে বলা হয় যে আমার নিউজের প্রতিবাদ না ছাপানো হলে মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয় পরে আবারো হত্যা করে টুকরো টুকরো করে সাগরের ভাসিয়ে দেব আরও বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করেন।

 

এ ঘটনায় ঢাকা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক কর্মরত সাংবাদিক সহ জাতীয় প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ সকল কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার কঠোর শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......