1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

লালপুরে যুব মৈত্রীর নতুন কমিটি গঠন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৬২ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ, (নাটোর) লালপুর প্রতিনিধি : নাটোরের লালপুরে লালপুরে যুব মৈত্রীর নতুন কমিটি গঠন আরিফুল ইসলামকে সভাপতি ও আব্দুল আওয়াল হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ যুব মৈত্রীর থানা কমিটি গঠন করা হয়েছে।

 

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর )বিকালে উপজেলা গোপালপুর ওয়ার্কার্স পার্টি  কার্যালয়ে লালপুর থানা যুব মৈত্রী সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ইব্রাহিম খলিল।

তিনি বলেন, শাসন-শোষণ ও অন্যায়ের বিরুদ্ধে যুবদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যেকোনো অপশক্তি ঐক্যবদ্ধ শক্তির কাছে মাথা নোয়াতে বাধ্য। দেশ ও জাতিকে সমৃদ্ধ করতে যুবকদের ঐক্যবদ্ধতার বিকল্প নেই।

 

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি বাবু সুকুমার সরকার, সাধারণ সম্পাদক মাষ্টার মতিউর রহমান প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......