1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

চট্টগ্রাম বিভাগীয় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র এর সহকারী পরিচালকদে বাজার তদারকি অভিযানে ০৫ প্রতিষ্ঠানকে ৬৬ হাজার টাকা জরিমানা।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৭১ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে চট্টগ্রাম মহানগরীর জামাল খান  এলাকায়  বাজার তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় জামাল খান এলাকায় অবস্থিত সাদিয়া’স কিচেনকে ডিপ ফ্রিজে কাঁচা মাছ মাংসের সঙ্গে রান্না করা খাবার খোলা অবস্থায় সংরক্ষণ করা, ডিপ ফ্রিজে সংরক্ষিত মেয়াদোত্তীর্ণ দই দিয়ে লাচ্ছি বানানো ও বিভিন্ন পণ্যের গায়ে ডাবল স্টিকার পাওয়ায় ৩০ হাজার টাকা  জরিমানা আরোপ করা হয়। এছাড়াও ডাবল স্টিকার লাগিয়ে মেয়াদোত্তীর্ণ ফিরনি বিক্রয় করার অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে ৪ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়।

মেয়াদোত্তীর্ণ ঔষধ, অননুমোদিত ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় শিবলী ফার্মেসীকে ২০ হাজার জামাল খান  ফার্মেসীকে ১০ হাজার ও মেমোরি ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......