1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রাম বিভাগীয় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র এর সহকারী পরিচালকদে বাজার তদারকি অভিযানে ০৫ প্রতিষ্ঠানকে ৬৬ হাজার টাকা জরিমানা।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে চট্টগ্রাম মহানগরীর জামাল খান  এলাকায়  বাজার তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় জামাল খান এলাকায় অবস্থিত সাদিয়া’স কিচেনকে ডিপ ফ্রিজে কাঁচা মাছ মাংসের সঙ্গে রান্না করা খাবার খোলা অবস্থায় সংরক্ষণ করা, ডিপ ফ্রিজে সংরক্ষিত মেয়াদোত্তীর্ণ দই দিয়ে লাচ্ছি বানানো ও বিভিন্ন পণ্যের গায়ে ডাবল স্টিকার পাওয়ায় ৩০ হাজার টাকা  জরিমানা আরোপ করা হয়। এছাড়াও ডাবল স্টিকার লাগিয়ে মেয়াদোত্তীর্ণ ফিরনি বিক্রয় করার অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে ৪ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়।

মেয়াদোত্তীর্ণ ঔষধ, অননুমোদিত ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় শিবলী ফার্মেসীকে ২০ হাজার জামাল খান  ফার্মেসীকে ১০ হাজার ও মেমোরি ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......