1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

এশিয়ান টেলিভিশনের সাংবাদিক ফারুক হোসেনর মৃত্যুতে শোকের ছায়া

  • আপডেট সময়ঃ রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি।

এশিয়ান টেলিভিশনের লালমনিরহাটের কালিগঞ্জ প্রতিনিধি, কাকিনা মুক্তিযোদ্ধা কমান্ড সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের দ্বিতীয় পুত্র তরুণ সংগঠক ও সমাজকর্মী ফারুক হোসেন আর নেই।( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

 

আজ রোরবার ( ৪ ডিসেম্বর) বেলা ১১ টা ৩০ মিনিটি হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। আজ রাত সাড়ে ৮টায় কাকিনা মহিমা রঞ্জন উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে ।

 

সাংবাদিক ফারুকের সহকর্মী সাজু মিয়া জানান, রবিবার সকাল ১০ টায় কাকিনার শিশু নিকেতন স্কুলে দুই পুত্রকে আনতে গিয়ে হঠাৎ বুকে ব্যথায় অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করানো হয়।

সেখানেই  চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টা ৪০ মিনিটে তিনি মারা যান।

তিনি এক কন্যা এবং দুই পুত্র সন্তানের জনক। মৃত্যুকালে সাংবাদিক,রাজনৈতিক সহকর্মী ছাড়াও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি। বাংলাদেশ প্রেসক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা ও কালিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক  সম্পাদক ছিলেন ও সাংস্কৃতি সম্পাদক ফারুক হোসেন।

 

সাংবাদিকতার পাশাপাশি সক্রিয় ছিলেন রাজনীতিতে। কাকিনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। রাজনীতি করতে গিয়ে একাধিকবার কারাবরণ করেছিলেন তিনি। ছাত্রলীগের কাকিনা ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন ফারুক হোসেন। সাংবাদিকতা এবং রাজনীতির পাশাপাশি তিনি একজন ভালো ফুটবলার খেলোয়াড়ও ছিলেন। তিনি ছিলেন একজন সমাজ সেবী এবং শিক্ষাবিদ। কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য ছিলেন তিনি। রাজনীতির পাশাপাশি তিনি ব্যবসায়ী,ব্যবসা পরিচালনা করতেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাকিনা ইউনিয়ন পরিষদ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি।

 

কালীগঞ্জের সকল মহলের কাছে সাহসী ভদ্র এবং বিনয়ী সাংবাদিক ও রাজনীতিবিদ হিসেবে তার পরিচিতি ছিল সমাদৃত। তার মৃত্যুতে শোকে ভাসছে  লালমনিরহাটের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন সংগঠনের নেতারা। তাকে হারিয়ে স্তব্ধ তার পরিবার এবং সাংবাদিক সমাজ। তার এই অকাল মৃত্যু মানতে পারছে না কেউই।

 

ফারুকের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে, এশিয়ান টিভি পরিবার,  টেলিভিশনের রংপুর ব্যুরো অফিস প্রধান বাদশাহ ওসমানী,  লালমনিরহাট প্রেসক্লাব,কালীগঞ্জ প্রেসক্লাব, রংপুর রিপোর্টার্স ক্লাব, রংপুর সাংবাদিক ইউনিয়ন, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ। উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......