1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গোপালগঞ্জের মুকসুদপুরের জলিরপাড় বাজারের প্রাণকেন্দ্রে স্থাপিত মধুমতি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড এর শুভ উদ্বোধন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৫৫৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি।গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় বাজারস্থ সুবিধাবঞ্চিত গরীব – অসহায় মানুষের স্বল্প খরচে উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করল মধুমতি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

 

শুক্রবার ২ডিসেম্বর-২০২২ সকাল১১টায় মুকসুদপুর উপজেলার জলিরপাড় বাজারে প্রতিষ্ঠিত মধুমতি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান মিনা,বীর মুক্তিযোদ্ধা,সাবেক প্রধান শিক্ষক, চিকিৎসক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ হাসপাতালটির শুভ উদ্বোধন ঘোষনা করেন ।

 

জলিরপাড় বাজারে এ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এর শুভ উদ্বোধন উপলক্ষে হাসপাতাল চত্বরে অনুষ্ঠিত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক্তার যদুনাথ মজুমদার ।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব আসাদুজ্জামান মিনা । পরিচালনা করেন কমোরেট ইসহাক মোল্লা।

 

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জলিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিহির কান্তি রায়, সাবেক প্রধান শিক্ষক শেখ মোহাম্মদ আলী,সদস্য পরিচালনা কমিটি বঙ্গবন্ধু জাদুঘর আশরাফুল আলম পপলু, ননীক্ষীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, এডভোকেট আসাদুজ্জামান, ডাক্তার শেখ শাহ আলম মুনির, ডাক্তার শিবাজী বিশ্বাস,ডাক্তার জহিরুল ইসলাম,ডাক্তার আব্দুল্লাহ আল রাজিব,ডাক্তার আসলামুল ইসলাম রুদ্র,ডাক্তার রফিকুজ্জামান, ডাক্তার রেহানা সুলতানা কনা, ডাক্তার শাহারিয়া জাহান সুহি, পুলিশ ইন্সপেক্টর শেখ ফায়েকুজ্জামান, জলিরপাড় বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক শেখ সুমন স্বপন,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক গাজী, বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান চোকদার,বীর মুক্তিযোদ্ধা অলি মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আওলাদ শেখ, বীর মুক্তিযোদা আবু শেখ, বীর মুক্তিযোদ্ধা যবেদ আলী শেখ, বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, মুন্সি তারা মিয়া শেখ, শাহিন গাজী, মেহেদী হাসান, সুজন মাতুব্বর, মাসুদ শেখ, মনজুরুল হক, কাবির শেখ, আমিনুল ইসলাম, শ্রীমান কার্তিক রায়, ওহিদুজ্জামান মিনা, মিসেস সাবির আক্তার, জিন্নাত আলী বিশ্বাস, জাহাঙ্গীর শেখ, গোহালা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অহিদুল আলম ডাবলু, খলিলুর রহমান শেখ।

 

প্রধান অতিথি আলহাজ্ব আসাদুজ্জামান মিনা বক্তব্যে বলেন ,সাধারণ মানুষের উদ্দেশ্যে  হাসপাতালকে ব্যবসায়ী উদ্দেশ্যে মনে না করে মানবসেবার জন্য, এবং দক্ষিণ মুকসুদপুর বাসীর কল্যাণে হাসপাতালটি অনেক উপকারে আসবে বলে মনে করেন, মধুমতি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ও ননীক্ষীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান মিনা বক্তব্যে আরো বলেন,

আজ থেকে পিছিয়ে পড়া মুকসুদপুর উপজেলার দক্ষিণ অঞ্চলের সকল সুবিধাবঞ্চিত মানুষ সব ধরণের রোগের চিকিৎসা সেবা পাবেন এই হাসপাতালে, এই হাসপাতালটি গলা কাটা কোন প্রতিষ্ঠানে পরিণত হবে না।

 

এ হাসপাতাল থেকে অসহায় গরীব রোগীদের স্বল্প খরচে বা ক্ষেত্র বিশেষে বিনা মুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে, হাসপাতালের সকল সংশ্লিষ্টদের তিনি অনুরোধ জানান সেবার মান বাড়িয়ে দেওয়ার এবং যথাযথভাবে সঠিকভাবেই সেবার উদ্দেশ্যে কাজ করার জন্য । তিনি আরও বলেন প্রয়োজনে মানুষের কল্যাণে নিজের জীবন উৎসর্গ করবো এবং সুচিকিৎসা প্রতিষ্ঠা করব।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......