1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত

নানিয়ারচরে পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা

  • আপডেট সময়ঃ সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১২৩ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে পারিবারিক কলহের জের

ধরে গলায় ফাঁস দিয়ে মোছাঃ মোমেনা বেগম (৩০) নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন।

 

সোমবার (১৮ নভেম্বর) দুপুর ২টায় উপজেলার বুড়িঘাট ইউনিয়নের বগাছড়িতে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত মোছাঃ মোমেনা বেগম স্থানীয় মোঃ মফিজুল ইসলামের স্ত্রী।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ২টার সময় স্থানীয়রা মোমেনা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে এলাকায় জানাজানি হলে পুলিশের কাছে খবর দেওয়া হয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নানিয়ারচর থানা পুলিশ।

 

এ ঘটনায় আইনি ব‍্যবস্হা গ্রহন করা হবে বলে পুলিশ সূত্রে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......