1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

  • আপডেট সময়ঃ শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৬৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম ইপিজেড এলাকার নয়ারহাট বিদ‍্যুৎ অফিস সংলগ্নে আয়াত নামে একটি ৫ বছরের শিশুকে নৃশংস ভাবে হত‍্যা করে ৬ টুকরো করে সাগরে ফেলে দেওয়ার মতো একটি জঘণ্যতম ঘটনা ঘটেছে। উক্ত এই ঘটনার বিস্তারিত বর্ণনা জানতে এবং পরিবারের প্রতি সমবেদনা জানাতে ২৬ নভেম্বর রোজ শনিবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলীর নেতৃত্বে একটি প্রতিনিধি টিম শিশুর বাড়িতে যান।

ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যদের থেকে জানা যায় যে গত ১৫ নভেম্বর সকালে বাড়ির পাশে মক্তবে যাওয়ার উদ্দেশ্যে বের হলে শিশুর দাদার সাথে দেখা হয়। এরপর থেকে শিশুটি আর বাসায় ফিরে নি। ঘাতক আবির আলীর স্বীকারোক্তিতে জানা যায় মুক্তিপণের জন‍্যই এই হত‍্যাকান্ড ঘটিয়েছে। ঘটনার দিন শিশুটিকে অপহরণের সময় চিৎকার করলে তাকে শ্বাসরোধ করে হত‍্যা করে ; এরপর আকমল আলী এলাকায় নিয়ে শিশুটিকে ৬ টুকরো করে বস্তায় ভরে সাগরে ফেলে দেয়। নিখোঁজের ১০ দিন পর এই হত‍্যাকান্ড বা টুকরো করা মরদেহ উদ্বার করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

এমতাবস্থায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী  পরিবারের সমবেদনা জানাতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে বলেন এই নিষ্পাপ ছোট শিশুর নৃশংস হত‍্যাকান্ড কোন ভাবেই মেনে নেওয়া সম্ভব নয়; পরিবারের প্রতি সমবেদনা জানানোর ভাষা আমাদের নেই। তিনি এ এসময় আরো বলেন, এই সমস্ত নর পিশাচদের সর্বোচ্চ এবং দৃষ্টান্তমূলক শাস্তি মাধ্যমে  দৃষ্টান্ত স্থাপন করতে করতে হবে তবেই সমাজ থেকে এই ধরনের ঘটনা কমে আসবে।

এই সময় আরও উপস্থিত ছিলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের অর্থ সচিব হাফিজুর রহমান, পরিচালক সামসুন নাহার সামু, দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক মোসলেহ উদ্দিন বাহার, দৈনিক অপরাধ অনুসন্ধানের সম্পাদক সাংবাদিক মোঃ খলিলুর রহমান, সাংবাদিক জাকারিয়া হোসেন সাগর, চট্টগ্রাম বন্দর থানা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ ওমর ফারুক নয়ন, থানা জাতীয় শ্রমিকলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ শহিদুজ্জামান অনিক, মোঃ জিয়াউল ইসলাম, মোঃ মেহেদী হাসান প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......