1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ময়মনসিংহের ফুলপুরে ৫ রোহিঙ্গাকে আটক করেছে ফুলপুর থানা পুলিশ নারীদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক বিট পুলিশিং সভা আপনাদের হক পাই পাই করে মিটিয়ে যেতে চাই : মতিয়া চৌধুরী। সাজেক ভুয়া মেজর পরিচয় দানকারী সেনাবাহিনীর আইডি কার্ডসহ আটক ১ কর্ণফুলী ইপিজেডে চাকরির উদ্দেশ্যে বের হয়ে এক গৃহবধূ নিখোঁজ । শরণখোলায় বিশ্ব পর্যটন দিবস পালিত গোদাগাড়ীতে নেসকো প্রকৌশলীর বিরুদ্ধে ঘুষ বানিজ্য,টাকা ছাড়া কাজ হয় না, সময়মতো অফিসে না আসার অভিযোগ। ১০শে রবিউল আউয়াল জশ্ নে ঈদে মিলাদুন্নবী (সঃ) আমির ভান্ডারী সেম ও জিকির মাহফিল অনুষ্ঠিত  আমতলীতে জনসংযোগ করেন বরগুনা ১ আসনের মনোনয়ন প্রত্যাশী  গোলাম সরোয়ার টুকু।  দুই নারীর সাথে বিয়ে প্রতরণা অনেকের সাথে প্রেমের পর আবারও পাত্রী দেখছে সাহাবউদ্দিন

যুগ উপযোগী দক্ষ ও স্মার্ট করে তুলতে সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্স সাতক্ষীরা জেলা পুলিশের

  • আপডেট সময়ঃ শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম,বিভাগীয় প্রধান খুলনা:-সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে সাতক্ষীরা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশের নায়েক/কনস্টেবল’দের এক সপ্তাহ মেয়াদী দক্ষতা উন্নয়ন কোর্স এর ৮ম ব্যাচ এর শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

 

এসময় পুলিশ সুপার মহোদয় প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন,প্রশিক্ষণের উদ্দেশ্য হচ্ছে কোন ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা এবং দৃষ্টিভঙ্গীর পরিবর্তন সাধন করে কোন নির্দিষ্ট বিষয়ে তার যোগ্যতার উন্নতি সাধন করা।

তিনি আরও বলেন এ প্রশিক্ষণ পুলিশ সদস্যদের আরও দক্ষ ও স্মার্ট করে তুলবে।এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্সে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশের চাকরির শেষ দিন পর্যন্ত কাজে লাগবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),আব্দুল হক হাওলাদার, আরআই,পুলিশ লাইন্স,

শ্যামল কুমার চৌধুরী,টিআই(প্রশাসন), মোঃবাবলুর রহমান,ওসি ডিবি,সাতক্ষীরা।

শেয়ার করুন

আরো দেখুন......