1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

প্রেমের টানে “তাইওয়ানের তরুণী” বাংলাদেশে

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১১০ জন দেখেছেন

রিপোর্ট মোঃ ওবায়দুল রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি:- প্রেমের টানে লিইউ হুই নামে তাইওয়ানের এক তরুণী বাংলাদেশে চলে এসেছেন। বাংলাদেশে এসে তিনি বসে থাকেননি। তিনি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার পশ্চিম লোনসিং গ্রামের রমজান ছৈয়াল নামে এক ৩৪ বছরের যবককে বিয়ে করেছেন।২৪ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে রমজানের বাড়িতে আনুষ্ঠানিক ভাবে তাদের বিয়ে হয়। বুধবার ছিল তাদের গায়ে হলুদ।

রমজান ছৈয়াল পশ্চিম লোনশিং গ্রামের বাসিন্দা মৃত জামাল উদ্দিন ছৈয়ালের ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, গত ২১ নভেম্বর সোমবার লিইউ হুই তার মা বাবা এবং ভাইকে নিয়ে বাংলাদেশে আসেন এবং একই দিন ঢাকায় নোটারী পাবলিকের মাধ্যমে বৌদ্ধ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে সকলের সম্মতিক্রমে লিইউ হুইয়ের নাম পরিবর্তন করেন। পরে তার নাম রাখা হয় নিনা ছৈয়াল। পরের দিন অর্থাৎ মঙ্গলবার নিনা তার মা বাবা এবং ভাইকে নিয়ে শরীয়তপুরে রমজান ছৈয়ালের বাড়িতে চলে আসেন।এ ব্যাপারে রমজান ছৈয়ালের সাথে আলাপ কালে তিনি বলেন, “আমি ৬ বছর আগে মাধ্যমিক পাস করে মালদ্বীপে চলে যাই। সেখানে আমি এবং নিনা একই কোম্পানিতে চাকুরী করতাম। প্রথমে নিনার সাথে আমার বন্ধুত্ব হয়। এরপর নিনার সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে আমি বাংলাদেশে চলে আসি। নিনাও তাইওয়ান চলে যায়। তবে নিনার সাথে আমার যোগাযোগ ছিল। নিনা পুণরায় দুবাইতে চাকরী নেয়। আমিও দুবাই চলে যাই। আমাদের প্রেম চলতে থাকে। প্রেমের পরিনতি হিসেবে আজ পারিবারিক ভাবে আমাদের বিয়ের কাজ সম্পন্ন হলো”।এ ব্যাপার নববধূ নিনা ছৈয়ালের সাথে আলাপ কালে তিনি বলেন, রমজানের সাথে আমার পরিচয় হয় মালদ্বীপে। আমরা একই কোম্পানীতে চাকুরী করতাম। সেই সুবাদেই রমজানের সাথে আমার পরিচয়। তারপর প্রেম, এখন বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। রমজানের সাথে আমার বিয়ে হওয়ায় আমি অত্যান্ত খুশি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

এ ব্যাপারে নড়িয়া পৌরসভার সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাঢ়ী বলেন, এটা আমার এলাকার ঘটনা। আমি তাদের সাথে কথা বলেছি। ইসলামিক রীতিনীতি অনুসারে তাদের বিয়ে হয়েছে। এই দম্পতি যেন সুখী হয়।

শেয়ার করুন

আরো দেখুন......