1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ময়মনসিংহের ফুলপুরে ৫ রোহিঙ্গাকে আটক করেছে ফুলপুর থানা পুলিশ নারীদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক বিট পুলিশিং সভা আপনাদের হক পাই পাই করে মিটিয়ে যেতে চাই : মতিয়া চৌধুরী। সাজেক ভুয়া মেজর পরিচয় দানকারী সেনাবাহিনীর আইডি কার্ডসহ আটক ১ কর্ণফুলী ইপিজেডে চাকরির উদ্দেশ্যে বের হয়ে এক গৃহবধূ নিখোঁজ । শরণখোলায় বিশ্ব পর্যটন দিবস পালিত গোদাগাড়ীতে নেসকো প্রকৌশলীর বিরুদ্ধে ঘুষ বানিজ্য,টাকা ছাড়া কাজ হয় না, সময়মতো অফিসে না আসার অভিযোগ। ১০শে রবিউল আউয়াল জশ্ নে ঈদে মিলাদুন্নবী (সঃ) আমির ভান্ডারী সেম ও জিকির মাহফিল অনুষ্ঠিত  আমতলীতে জনসংযোগ করেন বরগুনা ১ আসনের মনোনয়ন প্রত্যাশী  গোলাম সরোয়ার টুকু।  আলীকদমে থেমে নেই, লম্পট সাহাব উদ্দিন’র অপকর্ম, প্রতারণা, বহু বিবাহ,নারী ধর্ষন,  প্রশাসন নিরব। 

পরানগঞ্জে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় সভা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ময়মনসিংহ ফুলপুর:- ময়মনসিংহ সদর উপজেলার ৪নং পরানগঞ্জ ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবনে বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।বিট পুলিশিং মতবিনিময় সভায় জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে চরাঞ্চলের সর্বোপরি এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে ময়মনসিংহে’র কোতোয়ালী পুলিশ বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রেখেছে।

 

উক্ত বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় সভায় ৪নং পরানগঞ্জ ইউনিয়নের সুযোগ্য মেম্বার মোঃ রুহুল আমিন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ (পিপিএম-বার) ও চেয়ারম্যান আবু হানিফ সরকার ৪নং পরানগঞ্জ ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি নাজমুল হুদা নেতৃবৃন্দ  ।

এসময় পরানগঞ্জ ইউনিয়ন পরিষদ  ইউপি সদস্য ফজলুল হক মোঃ রুবেল প্রমুখ সহ স্হানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ ছাড়াও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

 

বিট পুলিশিং এর নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস, মাদক, জুয়া নির্মূল, ইভটিজিং মুক্ত সমাজগঠন এবং ধর্ষণবিরোধী সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ (পিপিএম-বার)।

 

সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে। বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিয়মিত মনিটরিং করছেন।

 

আজ শনিবার (১২ নভেম্বর ২০২২) তারিখে কোতোয়ালী থানা বিট নং-৩৭ ময়মনসিংহ সদর উপজেলার ৪নং পরানগঞ্জ ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবনে বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে কোন অপরাধমুক্ত সমাজ গঠন করতে পারবে না, অপরাধমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে – আপনাদের সহযোগীতাই এই সমাজ থেকে চুরি, জুয়া, সন্ত্রাসী, মাদক মুক্ত সমাজ গঠন করা সম্ভব হবে, সকলের সহযোগীতা কামনা করছি।

 

এদিকে পরানগঞ্জ ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি নাজমুল হুদা বলেন আমি মনে করি বিট পুলিশিং কার্যক্রমে আমাদের  ইউনিয়নে সুফল বয়ে আনবে বিট পুলিশিং এর মাধ্যমে সাধারণ জনগন তাদের আইনগত প্রাথমিক সেবা পুলিশের কাছ থেকে  এলাকার আইন শৃঙ্খলা সঠিক ভাবে রক্ষা করা যায়।তাই বিট পুলিশিং কার্যক্রম কে গতিশীল করতে সংশ্লিষ্ট বিট অফিসার কে  সঠিক তথ্য প্রদানের জন্য অনুরোধ করা হইল।

শেয়ার করুন

আরো দেখুন......