1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ভুলবশত ট্রেনে ফেলে যাওয়া ল্যাপটপ ও ৫০,০০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিল পুলিশ

  • আপডেট সময়ঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,ভুলবশত ট্রেনে ফেলে যাওয়া ল্যাপটপ এবং নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিল রেলওয়ে পুলিশ।

 

শনিবার (০৫ নভেম্বর ২০২২) রাত ৯টার দিকে খুলনা রেলওয়ে পুলিশ উদ্ধার করা নগদ অর্থ ও ল্যাপটপ প্রকৃত মালিক মোঃ রেজাউল করিমের নিকট হস্তান্তর করেন।

 

খুলনা রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ বলেন, শুক্রবার ঢাকা থেকে চিত্রা এক্সপ্রেস ট্রেনে আসছিলেন মো. রেজাউল করিম। এসময় তার কাছে থাকা একটি ব্যাগে ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা ছিল। ট্রেন চুয়াডাঙ্গা স্টেশনে এসে পৌছালে তিনি দ্রুত নেমে যান। তবে ভুলবশত ব্যাগটি ফেলে চলে যান। যখন মনে পড়ে ততক্ষণে ট্রেন ছেড়ে অনেকদূর চলে আসে। পরবর্তীতে বিষয়টি আমাদের জানানো হলে ট্রেনে নিরাপত্তার দায়িত্বে থাকা এএসআই আবুল কালাম আজাদ দ্রুত ব্যাগটি উদ্ধার করেন এবং মালামাল হেফাজতে নেন। একইসঙ্গে আমাকে ও খুলনা রেলওয়ে পুলিশ সুপারকে মালামাল হেফাজতের বিষয়টি অবগত করেন।

 

ওসি আরও বলেন, ব্যাগে থাকা ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধারের বিষয়টি মো. রেজাউল করিমকে জানানো হয়।

 

তিনি খুলনা রেলওয়ে থানায় আসলে রাত ৯টার দিকে ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা তার হাতে তুলে দেওয়া হয়। ব্যাগটি পেয়ে তিনি খুব খুশি হয়েছেন। পরে তিনি তার মালামাল নিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......