1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

ময়মনসিংহ মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় আটজন ডাকাত গ্রেফতার,বিশ লাখ টাকার মালামাল উদ্ধার করেন ।

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

মোঃ সামদানি হোসেন বাপ্পি, ময়মনসিংহ প্রতিনিধি:- ময়মনসিংহ মহাসড়কের পাশে গত ২২ সেপ্টেম্বর দিবাগত রাতে বেলতলী নামক এলাকায় মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনা ঘটে।

একদল ডাকাত কর্মচারী পরিচয় দিয়ে ডিপোতে প্রবেশ করে পাহারাদারদের হাত পা বেঁধে মালামার লুটে নেয় । এই ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালী থানায় মামলা হয় ।

মঙ্গলবার ১ নভেম্বর দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার কার্য্যলয়ের কনফারেন্স রুমে সাংবাদিকগদের সাথে প্রেস ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার মাছুম আহান্মেদ ভুঞা  ।

এ সময় পুলিশের অন্যান্য অফিসারগন উপস্হিত ছিলেন ।

ডাকাতি ঘটনার সহিত সম্পৃক্ত তদন্তে কোতোয়ালী থানার একটি চৌকস টিম মাঠে নামে। ডাকাতির লুন্ঠিত আলামত একটি ট্রাক গাজীপুর টঙ্গী এলাকা থেকে গত ২৫ সেপ্টেম্বর ও আসামী মো: আবুল কালাম (৩০) কে শরীয়তপুর পালং থানা এলাকা থেকে চার হাজার লিটার ফ্রেশ সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। লুন্ঠিত মালামাল সহ প্রায় বিশ লাখ ত্রিশ হাজার টাকার আলামত উদ্ধার করা হয়।

তন্মধ্যে আসামী মো: ইন্তাজ আলী (৩৫), মো: নজরুল ইসলাম (৩০), আবু সাঈদ সৈকত ওরফে শওকত (২৭), মো: বাদল ওরফে আসলাম (২৮), ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ইতিপূর্বে আসামী মো: জামাল হোসেন (৪৬), মো: রাকিব (২৮), মো: ইউনুছ (৫৫), সহ সকল আসামীকে দেশের বিভিন্ন জেলা থেকে গ্রেফতার করা হয়েছে।

আসামীগন দিনের বেলাতে গাজীপুর পিকআপ ভ্যান চালায় । এদের পরিচয় হয় জেলাখানাতে । এদের বিরুদ্ধে ঢাকা ডিএমপি, গাজীপুর টঙ্গী, ময়মনসিংহ সহ  বিভিন্ন জেলা ৭/৮ টি করে মামলা রয়েছে ।

শেয়ার করুন

আরো দেখুন......