1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

ফুলতলা উপজেলা আওয়ামীলীগের জেলহত্যা দিবসে দোয়া মাহফিল।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা।

আজ ৩ নভেম্বর (বৃহস্পতিবার) জেলহত্যা দিবস। স্বাধীন বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কময় দিন। ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় মুক্তিযুদ্ধ পরিচালনাকারী বাংলাদেশের প্রথম সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়।

 

১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যার ধারাবাহিকতায় আড়াই মাসের মাথায় জাতীয় এই চার নেতাকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করে ঘাতকরা। কারাগারের মতো কঠোর নিরাপত্তা প্রকোষ্ঠে এ ধরনের নারকীয় হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন।

 

এই চার নেতার স্মরণে এবং আত্মার মাগফিররাতে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ আয়োজন করে আলোচনা সভা ও দোয়া মাহফিল।এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন । সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কাজী আশরাফ হোসেন আশু, মোশাররফ হোসেন মোড়ল, ফুলতলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের রিপন ,উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হাসান তুহিন, দামোদর ইউনিয়নয়পরিষদের চেয়ারম্যান শরীফ মোহাম্মদ শিপলু ভূঁইয়া, ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোল্লা আলী আজম মোহন।মহিলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং মহিলা আওয়ামী লীগ নেত্রী রেক্সোনা আজমসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

আলোচনা শেষে দোয়া হয় এবং তাবারক বিতরণ হয়।

শেয়ার করুন

আরো দেখুন......