1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

চাঁদা না দেওয়ায় সাংবাদিকের বাড়িতে প্রকাশ্যে চাঁদাবাজি ও লুটপাট করার অভিযোগ উঠেছে রেহান উদ্দিনের নামক এক ব্যক্তির বিরুদ্ধে

  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৭৩ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (চট্রগ্রাম বিভাগ):-গত (বুধবার) ২৬/১০/২০২২ ইং তারিখে দুপুর ০১টার সময় সীতাকুণ্ড মুরাদপুর ইউনিয়ন ৭নং দোয়াজিপাড়া এলাকায় সাংবাদিক শেখ আহমেদের বসতবাড়িতে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ভাংচুর ও লুটপাট চালায় সীতাকুণ্ড মুরাদপুর ইউনিয়নের দোয়াজিপাড়া রেহান উদ্দিন ও তার অন্য সহযোগীরা এসময় সাংবাদিক শেখ আহমেদের বাড়িতে প্রবেশ করার সময় মূল গেটে থাকা সিসিটিভি ক্যামেরা ভাংচুর করে।

এবং গেট বন্ধ থাকায় গেট ভেঙে দেয়, অতঃপর বাড়ির ভিতরে প্রবেশ করে বিভিন্ন মালামাল ভাংচুর করে, এমনকি ঘরের হাসের খামারের বেড়াও ভাংচুর করে, শুধু ভাংচুর করে খ্যান্ত হয়নি চাঁদাবাজ রেহান উদ্দিন ও তার সহযোগীরা মিলে ঘরে থাকা সাংবাদিক শেখ আহমেদের বৃদ্ধ মাকে অকথ্য ভাষায় গালিগালা

ও গলা ধাক্কা দিয়ে বাহিরে ফেলে দেয়। ভাংচুর শেষে হাসের খামার থেকে ২৫০টি হাস ও ৪টি পালিত ভেড়া নিয়ে যায়। এবং অকথ্য ভাষায় গালাগালি করে ও ২,৫০,০০০ হাজার টাকা না দিলে সাংবাদিক শেখ আহমেদের বড় ভাইকে (শেখ কামাল) কে মেরে ফেলবে বলে বৃদ্ধ মাকে হুমকি দেয়।

 

সাংবাদিক শেখ আহমেদ এর বড় ভাই শেখ কামালের কাছে এ ঘটনার কথা মোবাইলে জানায় তার বৃদ্ধ মা। তার বড় ছেলে শেখ কামাল ৯৯৯ নম্বরে কল দিয়ে প্রশাসনিক সহযোগিতা চাইলে পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে পৌছানোর ৫/১০ মিনিট আগেই চাঁদাবাজ রেহান উদ্দিন ও তার সহযোগীরা মালামাল নিয়ে শটকে পড়ে। এ ব্যপারে সাংবাদিক শেখ আহমেদের মা গণমাধ্যম কর্মীদেরকে বলে  রেহান উদ্দিন দীর্ঘদিন আমার বড় ছেলের (শেখ কামাল ) এর কাছে ২,৫০,০০০টাকা চাঁদা দাবি করে মোবাইলে কল দিয়ে। চাঁদাবাজি তথ্য প্রমাণ হিসেবে অডিও রেকর্ড সংরক্ষিত আছে। চাঁদা দিতে অস্বীকার করলে গত ১১/০৯/২০২২ইং তারিখ সকাল ১০টার দিকে হটাৎ ঘরের সামনে এসে শেখ কামালের কাছে নগদ চাঁদার টাকা চাইলে মানসিক ও শারিরীক ভাবে অসুস্থ হয়ে মাটিতে লুটে পরে শেখ কামাল, শেখ কামাল অসুস্থ হয়ে পরায় চাঁদাবাজ রেহান উদ্দিন ও তার সহযোগীরা দ্রুত স্থান ত্যাগ করে। শেখ কামালকে সুচিকিৎসা দিয়ে সুস্থ করে তার পরিবার, চাঁদা না দিলে মেরে ফেলবে এ আতঙ্কে দিন কাটছে সাংবাদিক শেখ আহমেদর পরিবার।

সাংবাদিক শেখ আহমেদের বৃদ্ধ মা হামলার শিকার হয়ে নিজের ও পরিবারের জীবনের নিরাপত্তা ও বিচার চেয়ে সীতাকুণ্ড মডেল থানায় লিখত অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

আরো দেখুন......