1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

ভারমুক্ত হতে যাচ্ছে আমতলী উপজেলা আওয়ামীলীগ!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ উপকূলীয় জনপদ বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগ অবশেষে ভারমুক্ত হতে চলছে।কয়েক বছর ধরে আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদদ্বয় ভারপ্রাপ্ত দিয়ে চললেও আগামী ৩০ অক্টোবর আমতলী  উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হওয়ার মাধ্যমে ভারমুক্ত হবে আমতলী উপজেলা আওয়ামীলীগ।

 

জানা গেছে, ২০১৩ সালে আমতলী একে সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা জিএম দেলওয়ারকে সভাপতি ও সামসুদ্দিন আহম্মেদ ছজুকে সাধারণ সম্পাদক করা হয়।তার এক বছর পরে ২০১৪ সালে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে সামসুদ্দিন আহম্মেদ ছজুকে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি দেয়া হয়। পরে যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।পরবর্তীতে ২০২০ সালে তৎকালীন আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জি,এম দেলওয়ার মৃত্যু করায় সংগঠনের সিনিয়র সহ সভাপতি এডভোকেট এম এ কাদের মিয়াকে ভারপ্রাপ্ত সভাপতি করে আমতলী উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

 

আগামী ৩০শে অক্টোবর আমতলী উপজেলা আওয়ামী লীগের সন্মেলন ঘিরে গত ২৩ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের এক সভা অনুষ্ঠিত হয় ঐ সভায় সম্মেলন বাস্তবায়নে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাড. এমএ কাদের মিয়া আহবায়ক ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

আমতলী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসহ সর্বস্তরের জনসাধারণ প্রত্যাশা করছেন দীর্ঘ নয় বছর সন্মেলন অনুষ্ঠানের মাধ্যমে আমতলী উপজেলা আওয়ামীলীগ ভারমুক্ত হবে।

শেয়ার করুন

আরো দেখুন......