1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জের চুনারুঘাটে জাতীয় শিক্ষা সপ্তাহ ও পুরষ্কার বিতরনী সভা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২  উপলক্ষে পুরষ্কার বিতরনী সভা  অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর২২) ইং সকালে চুনারুঘাট  উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে সভায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার।

উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুল হকের সার্বিক সহযোগিতায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ পালন করা হয়েছে।

এসময় অতিথি গন শিক্ষা বিষয়ক মতবিনিময় করেন।অনুষ্ঠান শেষে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ ইংরেজি উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলার শ্রেষ্ঠ গার্লস ইন স্কাউট শিক্ষক হিসেবে পুরস্কার গ্রহন করেন সালেহা বেগম ও শাহনাজ সুলতানা অরিন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হোন।

এছাড়াও নাবিল হামদ ও বির্তক প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে প্রথম হয়ে পুরস্কার গ্রহণ করেন।

অগ্রণী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী শঙ্খমিতা নাহা কবিতা আবৃত্তিতে ও ভূমিকা রানী জারী গানে প্রথম স্থান অর্জন করে পুরস্কার গ্রহণ করেন!

শেয়ার করুন

আরো দেখুন......