1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জাঁকজমক ভাবে সম্পন্ন হল বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ রোয়াংছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

মোঃ আসাদুল ইসলাম আসাদ, বান্দরবান:-বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ একটি প্রধান রাজনৈতিক দল, পার্বত্য রাজনৈতিক  প্রেক্ষাপটে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তৃনমূল অবস্থানকে আরো সুদৃঢ় করার লক্ষে, অতীতের সকল সম্মেলনে ব্যতিক্রম, সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হলো বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ রোয়াংছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন 2022।

আজ শনিবার (২২শে অক্টোবর) সকাল ১০ টায় রোয়াংছড়ি উপজেলা টাউন হলে, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠান।  শত শত নেতাকর্মীদের উপস্থিতি সম্মেলনকে করে তুলেছে জাঁকজমক পূর্ণ।

অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ধীরেন্ট ত্রিপুরা এবং সভাপতিত্ব করেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা।

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা জাতীয় শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন ২০২২,

নতুন কমিটিতে সর্ব সমতিক্রমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন হ্লাছোহ্রী মারমা, সহ সভাপতি ললিত কুমার তঞ্চঙ্গ‍্যা, সাধারণ সম্পাদক পদে মো. শফি, যুগ্ম সম্পাদক দেবেন্দ্র তঞ্চঙ্গ‍্যা, সাংগঠনিক সম্পাদক সুমন তঞ্চঙ্গ‍্যা সহ ৪৫জন বিশিষ্ট কমিটির মধ্যে আংশিক কমিটির নাম ঘোষণা করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা। প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুছা কোম্পানি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল‍্যাণ বিষয়ক সম্পাদক কাঞ্চন জয় তঞ্চঙ্গ‍্যা, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং চেয়ারম্যান, রোয়াংছড়ি উপজেলা পরিষদ,  চহাইমং মারমা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি চহ্লামং মারমা, নেইতং বুইতিং, আনন্দ সেন তঞ্চঙ্গ‍্যা, চনুমং মারমা, সাধারণ সম্পাদক ও আলেক্ষ‍্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ‍্যা প্রমুখ।

শ্রমিক লীগের তৃনমূলের নেতাকর্মী থেকে শুরু করে দলের হাই কমান্ড নিতিনির্ধারকের কাছে।আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে জেলার তৃনমূল শ্রমিকলীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করাই সম্মেলনের মূল উদ্দেশ্য।

অনুষ্ঠানে  তৃণমূল পর্যায়ে নেতা কর্মীরা সম্মেলনে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......