1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযান

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৩৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-তারিখ: ২৬ অক্টোবর, ২০২২ বাজার তদারকির স্থান: পাহাড়তলী বাজার বাণিজ‌্য মন্ত্রণাল‌য়ের তত্ত্বাবধা‌নে জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক মহোদয়ের অ‌র্পিত ক্ষমতাব‌লে, জেলা প্রশাসক মহোদয়ের সা‌র্বিক সহায়তায় জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় ও  জেলা কার্যালয় কর্তৃক আজ ২৬ অক্টোবর, ২০২২ খ্রিঃ তারিখে ‌চট্টগ্রাম  মহানগরীর পাহাড়তলী বাজারে অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

সকাল ১০:৩০ টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে চিনির মূল্য তালিকা প্রদর্শন না করা, পাকা ভাউচার না রাখা ও অধিক মূল্যে চিনি বিক্রয়ের অপরাধে ফারুক ট্রেডিংকে ৫০,০০০/- ও উত্তর বঙগ ট্রেডিংকে ৩০,০০০/- টাকাসহ মোট ৮০,০০০/- টাকা  জরিমানা আরোপ ও আদায় করা হয়। চিনির বিভিন্ন পাইকারের দোকানে এবং তাদের গোডাউনে অবৈধভাবে চিনি মজুদ করছে কিনা তা তদারকি করা হয়েছে।   এর পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়।পাহাড়তলী বাজারের সভাপতির নের্তৃত্ব মজুদকৃত চিনি বিক্রয় সকলের মাঝে উন্মুক্ত করে দেয়া হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের একটি চৌকশ  টিমের সহায়তায় উপর্যুক্ত অ‌ভিযা‌নটি প‌রিচালনা করা হয়।

 

জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম জেলা ও বিভাগীয় কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক জনাব নাসরিন আক্তার ও জনাব দিদার হোসেন উক্ত অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

 

 

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......