1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযান

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১২২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-তারিখ: ২৬ অক্টোবর, ২০২২ বাজার তদারকির স্থান: পাহাড়তলী বাজার বাণিজ‌্য মন্ত্রণাল‌য়ের তত্ত্বাবধা‌নে জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক মহোদয়ের অ‌র্পিত ক্ষমতাব‌লে, জেলা প্রশাসক মহোদয়ের সা‌র্বিক সহায়তায় জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় ও  জেলা কার্যালয় কর্তৃক আজ ২৬ অক্টোবর, ২০২২ খ্রিঃ তারিখে ‌চট্টগ্রাম  মহানগরীর পাহাড়তলী বাজারে অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

সকাল ১০:৩০ টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে চিনির মূল্য তালিকা প্রদর্শন না করা, পাকা ভাউচার না রাখা ও অধিক মূল্যে চিনি বিক্রয়ের অপরাধে ফারুক ট্রেডিংকে ৫০,০০০/- ও উত্তর বঙগ ট্রেডিংকে ৩০,০০০/- টাকাসহ মোট ৮০,০০০/- টাকা  জরিমানা আরোপ ও আদায় করা হয়। চিনির বিভিন্ন পাইকারের দোকানে এবং তাদের গোডাউনে অবৈধভাবে চিনি মজুদ করছে কিনা তা তদারকি করা হয়েছে।   এর পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়।পাহাড়তলী বাজারের সভাপতির নের্তৃত্ব মজুদকৃত চিনি বিক্রয় সকলের মাঝে উন্মুক্ত করে দেয়া হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের একটি চৌকশ  টিমের সহায়তায় উপর্যুক্ত অ‌ভিযা‌নটি প‌রিচালনা করা হয়।

 

জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম জেলা ও বিভাগীয় কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক জনাব নাসরিন আক্তার ও জনাব দিদার হোসেন উক্ত অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

 

 

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......