1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

নিত্যনতুন গান নিয়ে সংগীত শিল্পী শখিনা আক্তার পপির পথচলা শুরু।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

মোঃরিয়াজ উদ্দিন স্টাফ রিপোর্টার  চট্টগ্রাম। চট্টগ্রামের বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ড সাব্বির বিল্ডিং এলাকায় বসবাস করে আসছেন নতুন সংগীত শিল্পী শখিনা আক্তার পপি।

নতুন সংগীত শিল্পী শখিনা পপির পিতা মোঃ উলু মিয়া,মাথা রঞ্জুনী বেগম,গ্রামের বাড়ী তৈতুর শহর থানা,শাহরাস্তী জেলা,চাঁদপুর এই নতুন সংগীত শিল্পীর বর্তমান ঠিকানা সাব্বির বিল্ডিং কলসিদিঘীর পার রোড এলাকায়।

২১ অক্টোবর রোজ শুক্রবার বিকেল শখিনা আক্তার পপির সংগীত জগতে আসার ব্যাপারে জানতে চাইলে তিনি সংবাদমাধ্যমকে বলেন,পৃথিবীতে  আমার কেউ নেই,আমার মা বিগত ৩১ মার্চ ২০২২ সালে মৃত্যু বরণ করেন,এর পর থেকেই আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমি আমার মায়ের স্থানে বসিয়েছি, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুসারী হিসেবে ডিজিটাল দেশে ডিজিটাল গান নিয়ে সামনের দিকে পথচলা শুরু করেছি।জীবনে যতদিন বাঁচব ততদিন আমি আমার মায়ের ছাত্রছায়ায় বেঁচে থাকতে চাই,জীবনে একবার হলে ও আমি আমার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করব।কারণ তিনিই এখন আমার মা,তিনি ছাড়া আমার আর কাউকে নাই।

সংগীত জগতের ব্যাপারে তিনি আরও বলেন,বর্তমানে দেশের গানের অবস্থা আগের মতো আর নেই, ইচ্ছা করলেই তো আর গান গাইতে পারব না,অনেক কিছু বোঝার বিষয় থাকে,আপাতত এর বাইরে কোন পরিকল্পনা নেই,তবে নিজের গান নিয়ে সামনের দিকে কিছু পরিকল্পনা করার চেষ্টা করছি,বিশেষ করে সিঙ্গেল গানের পরিকল্পনা।

তিনি আরও বলেন,পুরোদমে কাজ করতে চাই ঠিক করেছি আমার ভোক্তারা আমাকে সার্পোট দিয়ে গান গাওয়ার জন্য উৎসাহিত করবে,সিঙ্গেল গানের পাশাপাশি অ্যালবাম প্রকাশ করার ইচ্ছা আছে, অডিও গানের পাশাপাশি মানুষ এখন দেখতে চায় কোন শিল্পী কোন ধরনের গান করছেন,তাই দর্শকের চাহিদা অনুযায়ী কিছু গানের ভিডিও করার পরিকল্পনা রয়েছে,বলে জানান এই নতুন সংগীত শিল্পী শখিনা আক্তার পপি।

শেয়ার করুন

আরো দেখুন......