1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৩

  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরিশাল- কুয়াকাটা মহাসড়কের আমতলী উপজেলার ছুরিকাটা সৈকত ফিলিং স্টেশন এর সামনে এক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে।

আজ সকাল ১০-৩০ মিঃ সময়  বরিশাল থেকে কুয়াকাটা যাওয়ার পথে আসা ঢাকা-ব ১৪-৭৭৯৪ সাগর পরিবহনের সাথে অটোরিকশা ও মোটরসাইকেল এর সাথে লেগে দিলে  ঘটনাস্থলেই ১জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

 

নিহত অটোরিকশা চালক আঃ জব্বার (৬০) আমতলী নাচনাপাড়া গ্রামের কাছেম আলী শরীফের ছেলে।

আহতরা হলেন বরগুনার গাবতলি চৌদ্দঘর প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোসাঃ ফাহিমা ( ৪০) স্বামী মোঃ বাদল শরীফ ( ৬০) ও তাদের পুএ বাকীবিল্লাহ (৮) আহত বাদল শরীফ নিজ মটর সাইকেলে বাড়ী যাচ্ছিলেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য  বরিশাল শেরে এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,কে,এম মিজানুর রহমান বলেন,ঘটনাস্হল পরিদর্শন করা হয়েছে এবং  বাসগাড়ীটি আটক করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......